ক্যাসিও বাজারে নিয়ে এলো বুলেটপ্রুফ G-Shock মডেলের ঘড়ি

ক্যাসিও G-Shock মডেলের ঘড়িগুলি ইতিমধ্যে বাজারে ব্যাপকভাবে সাড়া ফেলেছে। এই মডেলটি পূর্বের মডেলের চেয়ে বেশি শক্তিশালী ও মজবুত এবং টাইসন ফিউরির চেয়ে আরো বেশী টেকসই হবে বলে ধারণা করা হচ্ছে । G-Shock DW-5610 এই মডেলের ঘড়িটি দেখতে খুবই দৃষ্টিনন্দন। এই ঘড়ির ডায়ালটিতে ব্যবহার করা হয়েছে একটি সাহারান ক্যামোফ্লেজ মোটিভ যা এটিকে দেখতে নিখুঁত করে তোলে এবং খুবই উন্নতমানের কালো ফ্যাব্রিক স্ট্র্যাপ ব্যবহার করা হয়েছে এবং এই ঘড়িটির সবচেয়ে বড় আকর্ষণ হল এটি বুলেটপ্রুফ।

ক্যাসিও বাজারে নিয়ে এলো বুলেটপ্রুফ G-Shock মডেলের ঘড়ি

G-Shock DW-5610 SU-3 এই মডেলটি বিশেষ করে মিলিটারিদের ব্যবহার উপযোগী। ঘড়ির কালারটা খুবই আকর্ষণীয় Dark green। তাছাড়া দুপাশের বেজেলে matte black ব্যবহার করা হয়েছে যা দেখতে অসাধারণ লাগছে । এটিও একটি বুলেটপ্রুফ ঘড়ি। G-Shock GA 2100 মডেলটি গত বছর প্রকাশের পর প্রচুর চাহিদা ছিল। যে কোনও কারণেই হোক না কেন, এই ঘড়িটি বিশ্বব্যাপী সকলের নজর কেড়েছে। নিয়মিত ইনস্টাগ্রাম, ইউটিউবের প্লেলিস্টে জায়গা করে নিয়েছিলো এবং ঠিক মতো ব্যবহারকারীর চাহিদা পূরণ করে। এই সিরিজের প্রতিটি ঘড়িই বুলেটপ্রুফ। ঘড়িটির বাইরের কালার কালো এবং বেজেলের কালার সবুজ।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ক্যাসিও G-Shock ঘড়ি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি । 

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0