OnePlus One Concept ফোন

২০২০ এ আমাদের জন্য দুর্দ্রান্ত কিছু চমক আসলে নিয়ে আসতে যাচ্ছে। যেগুলো আমরা কখন  কল্পনা করিনি সেরকম কিছুই। OnePlus এর পক্ষ থেকে খুবি দারুন একটি Concept ফোন বিশ্বে উন্মোচন করা হয়েছে এবং যেটাতে কিনা বিষেশ নতুন কিছু টেকনলজি দেখানো হয়েছে। OnePlus One Concept ফোন এ আসলে কি চমক নিয়ে আসা হয়েছে তাহলে সে বিষয়টা একটু যানা যাক।

OnePlus One Concept ফোন

২০২০ এ আমাদের জন্য দুর্দ্রান্ত কিছু চমক আসলে নিয়ে আসতে যাচ্ছে। যেগুলো আমরা কখন  কল্পনা করিনি সেরকম কিছুই।

OnePlus এর পক্ষ থেকে খুবি দারুন একটি Concept ফোন বিশ্বে উন্মোচন করা হয়েছে এবং যেটাতে কিনা বিষেশ নতুন কিছু টেকনলজি দেখানো হয়েছে। OnePlus One Concept ফোন এ আসলে কি চমক নিয়ে আসা হয়েছে তাহলে সে বিষয়টা একটু যানা যাক।

সুপার কার ব্রান্ড McLaren এর সাথে মিলিত হয়ে তাদের এই নতুন Concept ফোনটা তারা দেখিয়েছে। যেমন এই মোবাইল ফোনটার যে বিষেশ আর্কষন নিয়ে আসা হয়েছে সেটা হল ব্যাক সাইডের ক্যামেরা। ব্যাক সাইডের ক্যামেরার ওপর যে গ্লাসটা রাখা হয়েছে সেটা একেবারেই কালো। এই ফোনটি এবং McLaren ব্রান্ড এর 720S মডেলের সুপার গাড়িটি রয়েছে দেখতে অনেকটা একি রকম। গাড়িটির ওপরের সানরূপটা যেই ধরনের গ্লাস দিয়ে তৈরি করা হয়েছে ঠিক একি রকম ভাবে OnePlus One Concept ফোন এর ব্যাক সাইডের ক্যামেরার ফোনটিও তৈরি করা হয়েছে। মানে ইলেকট্রকমিং গ্লাস ব্যবহার করা হয়েছে।

সব থেকে মজার ব্যপার হলো ফোনটির শুধু গ্লাসটাই একি রকম দেওয়া হয়নি বরং গাড়িটির কালারের সাথে মিল রেখে ফোনটির ব্যাক সাইডের কভারটারও কালার ও মিল রাখা হয়েছে।

ফোনটির ব্যাক সাইডের দুই পাশটা লেদারে মুড়ানো থাকবে এবং মাঝখানে থাকবে গ্লাসটা। যখন ক্যামেরা On করা হবে শুধু তখনি ক্যামেরার লেন্সগুলো দেখা যাবে। কিন্তু যখন ক্যামেরা off করে দেওয়া হবে তখন আর কোন কিছুই দেখা যাবে না।

তাছাড়াও ফোনটিতে দেয়া হয়েছে বর্তমান সময়ের সেরা Processor। Snapdragon 865, Octa-Cor Processor এবং আরও যে বিষেশ আর্কষন সেটা হল ফোনটির যে মেইন ফ্রেমটা রয়েছে সেটা হল গোল্ডেন ফেস এর তৈরি।

ওভার অল দারুন একটি Concept ফোন বলা যেতে পারে এবং এই র্স্মাট ফোনটিই কিন্তু OnePlus এর পক্ষ থেকে প্রথম বারের মত প্রথম কোনো Concept মোবাইল ফোন।

পোস্টটি ভালো লাগলে Like দিন, পোস্টটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে (প্রযুক্তির আলো.কম) এর সাথে থাকুন ।

What's Your Reaction?

like
1
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0