অনলাইনে প্রকাশ হল Galaxy Watch 3 First Look

গত কয়েক সপ্তাহ ধরে আমরা স্যামসাং এর আসন্ন স্মার্টওয়াচ Galaxy Watch 3 সম্পর্কে বেশ কয়েকটি ফাঁস এবং গুজব দেখেছি। প্রথমে আমরা দেখেছি এই ওয়াচটিতে একটি রোটেশন বেজেল এবং সাথে ECG ও রক্তচাপ পর্যবেক্ষণের মতো বৈশিষ্ট্যগুলি অন্তর্ভূক্ত থাকতে পারে। পরবর্তিতে Galaxy Buds এর পাশাপাশি সংস্থাটি Galaxy Watch 3 এর জন্য একটি পরিধানযোগ্য অ্যাপের সন্ধান করছিলো। সম্প্রতি একটি ফাঁসে এর আকার, ব্যাটারি সাইজ এবং মূল স্পেসিফিকেশন সহ অনেক কিছু প্রকাশ পেয়েছে।

অনলাইনে প্রকাশ হল Galaxy Watch 3 First Look

Galaxy Watch 3 এর দুটি ভিন্ন ডিজাইনের চিত্র আমরা দক্ষিণ কোরিয়ার প্লাটফর্ম নাভারের একটি পোষ্টে দেখেছি। এই দুটি ডিজাইনের মধ্যে একটির মডেল নাম্বার SM-R840 যার সার্কুলার ডায়ালের চারপাশে একটি সামান্য বেজেল রয়েছে যা অনেকটা অরিজিনাল স্যামসাং গ্যালাক্সি ওয়াচের মত দেখায়। এবং অন্যটির মডেল নাম্বার SM-R850 এবং এটির চারপাশেও একটি মসৃণ বেজেল রয়েছে। তালিকায় আরো প্রকাশ করা হয় যে, Galaxy Watch 3 এর দুইটি ভেরিয়েন্টের আলাদা SAR মান রয়েছে। SM-R850 এর SAR মান 0.365 W/kg যা SM-R840 এর চেয়ে বেশি।

এই বছরের আগস্ট মাসে ভার্চুয়াল স্যামসাং ইভেন্টের সময় আনুষ্ঠানিক ভাবে Galaxy Watch 3 লঞ্চ করা হবে বলে আশা করা হচ্ছে। এই একই সময়ে Galaxy Note 20 সিরিজ এবং Galaxy Fold 2 ঘোষণা করা হতে পারে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Galaxy Watch 3 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0