অনলাইনে প্রকাশ হল OnePlus Z সম্পর্কিত কিছু স্পেসিফিকেশন

OnePlus 8 সিরিজটি এপ্রিল মাসে লঞ্চ করা হয়েছিল। তবে OnePlus Z নিয়ে প্রচুর গুজব ছিল যে, এই ফোনটি নাকি ওয়ানপ্লাসের একটি সল্প দামের স্মার্টফোন হবে। যদিও সংস্থাটি এ ব্যাপারে কোনো নিশ্চিত ঘোষণা দেইনি।। OnePlus Z এপ্রিল মাসে OnePlus 8 সিরিজের পাশাপাশি লঞ্চ হওয়ার কথা ছিল তবে এখন মনে হচ্ছে এটি 2020 সালের জুলাই মাসের 10 তারিখে প্রথম ভারতে লঞ্চ হতে পারে। এটি দাম ভারতে আনুমানিক 22,799 রুপি বা 25,500 টাকার মতো হতে পারে।

অনলাইনে প্রকাশ হল OnePlus Z সম্পর্কিত কিছু স্পেসিফিকেশন

ডিজাইনের দিক থেকে ফোনটির সামনে একটি সিঙ্গেল পাঞ্চ-হোল কাটআউট রয়েছে এবং পিছনের বাম দিকে একটি উল্লম্ব মডিউল রয়েছে যেখানে ডুয়াল রিয়ার ক্যামেরার একটি সেটআপ রয়েছে। তাছাড়া ফোনটিতে অন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

OnePlus Z এর রেন্ডারগুলিতে আমরা পিছনে ডুয়াল ক্যামেরার একটি সেটআপ দেখেছি তবে কিছু তথ্য দাবি করে যে, পিছনে তিনটি ক্যামেরা ব্যবহার করা হবে যায় একটি 48MP এর প্রাইমারী সেন্সর, একটি 16MP এর আলট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 2MP এর ডেপ্থ সেন্সর। সামনে একটি 16MP এর সেলফি শ্যুটার ব্যবহার করা হতে পারে। ডিসপ্লে হিসেবে ফোনটিতে রয়েছে 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.4-inch Full Hd+ AMOLED প্যানেল। ফোনটিতে 4,000mAh এর একটি ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা ওয়ানপ্লাসের Warp 30T ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এর আগের গুজবগুলি থেকে আমরা দেখেছিলাম যে OnePlus Z ফোনটিতে মিডিয়াটেকের Dimensity 800 অথবা Dimensity 1000 চিপসেটটি ব্যবহার করা হবে, তবে বর্তমানে নতুন কিছু তথ্য থেকে ধারণা করা হচ্ছে, ফোনটিতে Snapdragon 765G প্রসেসর ব্যবহার করা হতে পারে। OnePlus Z সম্প্রতি 12GB RAM এবং 1.8GHz ক্লক স্পিডের অক্টা-কোর কোয়ালকম প্রসেসর দ্বারা গীকবেঞ্চে তালিকাভুক্ত হয়েছে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, OnePlus Z  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
1
angry
0
sad
0
wow
0