অনলাইনে ফাঁস হল Samsung Galaxy A21s ছবি

Samsung Galaxy A21s নিয়ে গত কয়েক মাস যাবৎ অনেক গুজব দেখা গেছে। এখন আমরা নতুন একটি ফাঁস হওয়া চিত্র পেয়েছি এটি কিছুটা অদ্ভুত হলেও পুরোপুরি বিশ্বাসযোগ্য কারণ সম্প্রতি ফাঁস হওয়া Galaxy A21 এর রেন্ডারগুলির সাথে এর কিছুটা সাদৃশ্য রয়েছে। এর সাথে সাথে Galaxy A11 এবং Galaxy M11 একই ধারায় অব্যাহত রয়েছে। তবে সম্পূর্ণরূপে বাজারে না আসা পর্যন্ত একে অপরের সাথে তুলনা করা কঠিন।

অনলাইনে ফাঁস হল Samsung Galaxy A21s ছবি

একটি নতুন উৎস থেকে Galaxy A21s এর কয়েকটি স্পেসিফিকেশন ফাঁস হয়েছে যা সাম্প্রতিক GeekBench এর তালিকাভুক্ত হয়েছে। আমরা এই ডিভাইসটির জন্য একটি 6.5-inch Full HD রেজুলেশন এর ডিসপ্লে আশা করছি। তাছাড়া 3GB RAM এবং 32GB বা 64GB স্টোরেজ সহ NFC এবং সাথে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও থাকবে।

GeekBench এর তালিকা এবং অন্যান্য গুজব থেকে আমরা জানতে পেরেছি যে, Galaxy A21s এর পিছনে থাকবে 48MP এর প্রাইমারী সেন্সর, 8MP এর আল্ট্রা-ওয়াইড সেন্সর ও 2MP এর মাইক্রো ক্যামেরা এবং সামনে 13MP এর সেলফি শ্যুটার। অভ্যন্তরে 4,000mAh এর একটি ব্যাটারির সাথে Exynos 850 এর চিপসেটটি থাকবে। একটি গুজবে ছড়িয়েছে যে, Galaxy A21s এ microUSB সংযোগ ব্যবহার করা হতে পারে, তবে এটি প্রায় অসম্ভব বলে মনে হচ্ছে কারন Galaxy A20 এবং Galaxy A20s উভয়ই ইতিমধ্যে USB type-C ব্যবহার করেছে ।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Samsung Galaxy A21s  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0