অনলাইনে ফাঁস হল iPhone 12 Pro Max এর একটি নতুন ছবি

অ্যাপল বিশ্বব্যাপী একটি সাশ্রয়ী মূল্যের iPhone SE চালু করার পরে আসন্ন iPhone 12 Pro Max এর একটি নতুন ছবি অনলাইনে ফাঁস হয়েছে । কোম্পানির রেকর্ডগুলি অনুসারে আমরা জানি যে অ্যাপল সেপ্টেম্বর পর্যন্ত পরবর্তী প্রজন্মের আইফোন উন্মোচন করবে না । ফাঁস হওয়া রেন্ডারগুলি থেকে জানা যায় মূল হাইলাইটগুলি হল iPhone 12 Pro Max বর্তমান ফ্ল্যাগশিপ আইফোনের চেয়েও পাতলা হবে যার থিকনেস 7.39mm পর্যন্ত হতে পারে ।

অনলাইনে ফাঁস হল iPhone 12 Pro Max এর একটি নতুন ছবি

তবে, গত বছরের মডেলটিতে দেখা 1.21mm এর পরিবর্তে এবারের ক্যামেরার বাম্পটি আরও একটু মোটা হবে যা 1.26mm এর মত হতে পারে । একটি তথ্য থেকে জানা যায় যে ফোনটির চারদিকে প্রায় 40 শতাংশ বেজেল সঙ্কুচিত হবে যা  স্ক্রিন-টু-বডি অনুপাতকে বৃদ্ধি করবে । ব্লুমবার্গের প্রতিবেদন অনুসারে, iPhone 12 Pro Max এমন একটি নকশা বহন করবে যা iPad Pro 2020 এর মতই হবে।

রেন্ডারগুলি ইঙ্গিত দেয় যে এই নতুন আইফোনটির পিছনে চারটি ক্যামেরা সেন্সর বিশিষ্ট একটি সেটআপ থাকবে। সেটআপটি এলইডি ফ্ল্যাশ সহ 2x2 ম্যাট্রিক্স ফর্মে হবে।  নতুন আইফোনের নচটি বর্তমান প্রজন্মের আইফোনের মডেলগুলির চেয়ে ছোট হবে।

অ্যাপল নতুন iPhone 12 সিরিজটি তিনটি ভিন্ন আকারে লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে যেমনটা আমরা গত বছরের iPhone 11 সিরিজের সাথে দেখেছিলাম। একই ভাবে নতুন iPhone 12 সিরিজটি চলতি বছরের সেপ্টেম্বরে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন এই আইফোনটিতে 5G নেটওয়ার্ক সাপোর্ট করবে বলেও আশা করা হচ্ছে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, iPhone 12 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0