অবশেষে অ্যাপল iPhone 12 সিরিজে সাথে একটি 20W এর ফাস্ট চার্জার নিয়ে আসছে

গত কয়েকদিন ধরে কিছু খবর প্রকাশ হয়েছে যে, অ্যাপল iPhone 12 সিরিজে সাথে একটি 20W এর ফাস্ট চার্জার নিয়ে আসবে। সর্বশেষ তথ্য পাওয়া পর্যন্ত জানা যায় যে 20W এর এই ফাস্ট চার্জারটি ইতিমধ্যে সার্টিফাইড হয়েছে। অনেক তথ্য ও প্রমাণের ভিত্তিতে মনে হচ্ছে অ্যাপল iPhone 12 সিরিজের জন্য চার্জারটি ব্যবহার করবে।

অবশেষে অ্যাপল iPhone 12 সিরিজে সাথে একটি 20W এর ফাস্ট চার্জার নিয়ে আসছে

আসলে অ্যাপল তার চার্জার নিয়ে তেমন কোনো চিন্তা ভাবনা করে না। অ্যাপল 2007 সালে থেকে iPhone এর সাথে 5W এর চার্জার ব্যবহার করা শুরু করেছিলো, যা iPhone 11 পর্যন্ত ব্যবহার করেছে। iPhone 11 Pro তে 18W এর একটি অ্যাডাপ্টার ব্যবহার করা হয়েছিল। এটা শুধুমাত্র iPhone 11 Pro এর জন্যই প্রযোজ্য ছিল।

একটি মিডিয়ার রিপোর্ট অনুসারে জানা যায়, অ্যাপল বিশ্বব্যাপী 20W এর চার্জার যার মডেল নম্বর A2305 সহ একটি USB Type-C পাওয়ার অ্যাডাপ্টারের জন্য আবেদন করেছে এবং কিছু চিত্রও প্রকাশিত হয়েছে। দেখে মনে হচ্ছে যে, এই নতুন পণ্যটি iPhone 12 এর জন্য লঞ্চ করা হবে।

তবে সব ভার্সনের ক্ষেত্রে এই 20W এর চার্জারটি থাকবে না। এটি শুধুমাত্র কয়েকটি শীর্ষ ভার্সনের সাথে থাকবে, এবং সেইসব ভার্সনের জন্য ব্যবহারকারীকে অতিরিক্ত অর্থ ব্যায় করতে হবে। অন্যান্য ভার্সনের সাথে 5W এর চার্জারটি থাকবে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, পোষ্টটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0