অবশেষে Oppo বাজারে নিয়ে আসছে Oppo Reno 4 এবং Reno 4 Pro

অবশেষে Oppo Reno 4 এবং Reno 4 Pro এর লঞ্চের তারিখটি প্রকাশ করেছে। এই দুটি ফোনই ৭ জুন লঞ্চ করা হবে এবং ইতিমধ্যে JD.com এর মাধ্যমে প্রি-অর্ডার নেওয়া শুরু হয়েছে। দুটি ফোনেরই কিছু স্পেসিফিকেশন এবং ডিজাইন ফাঁস হয়েছে। Reno 4 মডেলটিতে 6.43-inch AMOLED ডিসপ্লে এবং Reno 4 Pro তে 6.55-inch AMOLED ডিসপ্লে ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে। একটি গুজবে বলা হয়েছে যে, Oppo Reno 4 ফোনটিতে একটি হোল-পাঞ্চ কাটআউট রয়েছে যেখানে একটি ডুয়াল সেলফি ক্যামেরা থাকবে, অন্যদিকে Reno 4 Pro তে একটি সিঙ্গেল হোল-পাঞ্চ ডিসপ্লে থাকার কথা রয়েছে।

অবশেষে Oppo বাজারে নিয়ে আসছে Oppo Reno 4 এবং Reno 4 Pro

Oppo Reno 4 এবং Reno 4 Pro উভয় মডেলের পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ এবং Qualcomm Snapdragon 765G SoC প্রসেসর ব্যবহারের আশা করা হচ্ছে। দুটি ফোনের জন্য দুটি ভেরিয়েন্ট হিসেবে 8GB RAM ও 128GB স্টোরেজ এবং 12GB RAM ও 256GB স্টোরেজ থাকবে। আমরা আশা করতে পারি যে, Reno 4 এই মডেলটিতে 65W এর SuperVOOC ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন একটি 4,000mAh ব্যাটারি ব্যবহার করা হবে।

এই দুটি ফোনের ক্যামেরার ক্ষেত্রে কিছুটা ভিন্নতা রয়েছে। Reno 4 তে 48MP এর প্রাইমারী সেন্সর, 8MP এর আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি 2MP এর পোট্রেট ক্যামেরা রয়েছে। তবে Reno 4 Pro তে পিছনে 48MP এর প্রাইমারী সেন্সর রয়েছে কিন্তু অন্য দুটি সেন্সর হিসেবে থাকছে 12MP এর লো-লাইট ভিডিও ক্যামেরা এবং 13MP এর টেলিফোটো ক্যামেরা।

ফোন দুটির দাম এখনও জানা যায়নি। যেহেতু লঞ্চের মাত্র কয়েকদিন বাকি তাই ফোনটির দাম এবং অন্যান্য তথ্যের জন্য বেশি দিন অপেক্ষা করতে হবে না।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Oppo Reno 4 এবং Reno 4 Pro  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0