এবার পৃথিবীর শ্রেষ্ঠ গাড়ির মালিক হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সীমিত সংস্করণের Bugatti Centodiec এর জন্য 8.9 মিলিয়ন ডলার ব্যায় করেছেন। এই মডেলের গাড়ি মাত্র 10 টি তৈরি করা হয়েছে। গত গ্রীষ্মে পেবল বিচে Bugatti এর এই মডেলটি উন্মোচনের সাথে সাথেই 10 টি গাড়ি বিক্রি হয়েছিল।

এবার পৃথিবীর শ্রেষ্ঠ গাড়ির মালিক হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

তাই বলা যায় জুভেন্টাসের সুপারস্টার রোনালদো ভাগ্যবান ক্রেতাদের একজন। Bugatti Centodiec নব্বইয়ের দশকের শেষের দিকে সীমিত উৎপাদিত EB110 মডেল দ্বারা অনুপ্রাণিত। এটি চিরনের দুইটি-দরজা কুপের বডি স্টাইল, মিড ইন্জিন এবং অল-হুইল ড্রাইভ লে-আউট ধরে রেখেছে। এটির Kerb Weight 1,975kg যা এটিকে চিরনের তুলনায় 20kg হালকা করে তোলে।

গাড়িটিতে 8.0-litter quad-turbocharged W16 ইঞ্জিন ব্যবহার করা হয়েছে এবং এটি 1,578 HP ক্ষমতাসম্পন্ন যা অন্য হাইপারকারের চেয়ে 99 HP বেশি। 0-100kph বেগে উঠতে গাড়িটির সময় লাগে মাত্র 2.4 Sec.। পাঁচবারের ব্যালন ডি'অর বিজয়ী এই সুপারস্টার নিয়মিত কিছু অবিশ্বাস্য বিলাসবহুল গাড়ি সংগ্রহ করে থাকেন, তার মধ্যে Chiron এবং Veyron এই দুইটি মডেলই রয়েছে।

তবে তার শেষ সংগ্রহটি সেরা হতে পারে। পরের বছর বুগাটির নতুন মডেল গ্রাহকদের কাছে সরবরাহ করা হবে। নতুন এই সেন্টোডেসি বাদে রোনালদোর সংগ্রহে রয়েছে ফেরারি F430, লাম্বোরগিনি অ্যাভেন্টাডোর, ম্যাসেরেটি গ্রানক্যাবরিও, বেন্টলে কন্টিনেন্টাল GTC এবং একটি ম্যাকলারেন সেনা।

পোস্টটি ভালো লাগলে Like দিন, গাড়িটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
1
funny
0
angry
0
sad
0
wow
0