এবার বাজারে আসছে Amazfit X স্মার্টওয়াচ

Huami টেকনোলজি Amazfit GTS এবং Amazfit Sports Watch 3 এর মতো স্ট্যান্ডার্ড পণ্যগুলির পাশাপাশি আগস্ট 2019 এ তার Amazfit X Concept স্মার্টওয়াচটি উন্মোচন করেছিল । যদিও অন্য ডিভাইসগুলি শীঘ্রই ক্রয়ের জন্য উপলভ্য ছিল তবে শেষেরটি কেবলমাত্র ট্যাগ সহ ইন্ডিগোগো প্ল্যাটফর্মে তালিকাভুক্ত করা হয়েছে। Huami Amazfit X Concept স্মার্টওয়াচটি একটি ভবিষ্যত কম্পনযুক্ত এক ধরণের কনসেপ্ট পণ্য।

এবার বাজারে আসছে Amazfit X স্মার্টওয়াচ

ঘড়িটি 2.07-inch ফ্লেক্সিবল OLED স্ক্রিনের  সাথে ফিটনেস ট্র্যাকার বা স্মার্ট ব্যান্ডের অনুরূপ।এই নকশাটিকে 6 টি বাঁকানোর প্রক্রিয়া সহ 700 ডিগ্রি C তাপমাত্রার অধীনে ধাতব বডিটিকে গরম করার মাধ্যমে পরীক্ষা করা হয়। এই স্মার্টওয়াচটির প্যানেলে 326ppi রয়েছে এবং 430 নীট পর্যন্ত উজ্জ্বলতার সাথে 100% NTSC রঙের গামুট সাপোর্ট করে। যেহেতু এটি একটি ছোট বাঁকা স্মার্টওয়াচ তাই সংস্থাটি 3-সেগমেন্টের মাদারবোর্ড এবং একটি বাঁকা 220mAh ব্যাটারি ব্যবহার করে যা পুরো চার্জে প্রায় 7 দিন পর্যন্ত ব্যবহার করা যাবে।

অন্য যে কোনও Amazfit এর মতই এটিতে অ্যাপ নোটিফিকেশন, বিভিন্ন ট্র্যাকিং মোড, বায়ো ট্র্যাকার PPG সেন্সর নামে একটি স্বত্বাধিকারী হার্ট-রেট মনিটর এবং এগুলি পরিচালনার জন্য একটি লুকানো বৈদ্যুতিক বোতাম রয়েছে । যাইহোক, Huami Amazfit X Concept স্মার্টওয়াচটি ইন্ডিগোগোতে তালিকাভুক্ত হলেও এর দাম এখনও ঘোষণা করা হয়নি।

পোস্টটি ভালো লাগলে Like দিন,  Amazfit X স্মার্টওয়াচ সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
1
funny
0
angry
0
sad
0
wow
0