এবার বাজারে এলো Fitbit Charge 4

The Fitbit Charge 4 মূলত গত বছরের Charge 3 এর আপডেট ভার্সন। Charge 3 এর একই ট্রাকার ব্যবহার করা হয়েছে তবে Charge 4 এ GPS অ্যাড করা হয়েছে। Versa 2 এরপর Fitbit Charge 4 হল কোম্পানির নতুন পরিধানযোগ্য ডিভাইস। Charge 4 নতুন অনেক কিছু পরিমাপ করতে পারে । যেমন স্টেপ, স্লিপিং টাইম, স্টেয়ার ক্লাইমবিং, সুইমিং ইত্যাদি। এটিতে স্মার্টওয়াচের মত নোটিফিকেশন টাইমার, স্টপওয়াচ এবং ওয়েডার কানেক্টিভিটি আছে। Charge 4 এ Charge 3 এর স্ট্রাপটি ব্যবহার করা যাবে যা দেখতে অনেকটাই Charge 3 এর মত লাগবে।

এবার বাজারে এলো Fitbit Charge 4

আপনি Fitbit অ্যাপ ব্যবহার করে GPS এর সাহায্যে আপনার যেকোনো রুট অ্যাড করতে পারেন যা ওয়ার্কআউটের সময় আপনার Fitbit অ্যাপের সাহায্যে মানচিত্র হিসেবে প্রদর্শিত হবে। ডিভাইসটিতে অন্য কোনো আপ্লিকেশনের সাথে GPS কাজ করবে না কারণ অন্য কোনো অ্যাপস Charge 4 এ লোড হয় না। Fitbit তার অ্যাপে আরও নতুন কিছু প্ল্যাটফর্ম আপডেট করেছেন বিশেষ করে হার্ট-রেট জোন ভিত্তিক প্রোগ্রাম যা আপনার বয়সের সাথে সঠিক হার্ট-রেট প্রদর্শন করে। তাছাড়া এর প্রিমিয়াম সার্ভিস গুলোর মধ্যে Bingo নামে একটি নতুন ফিটনেস গেইম রয়েছে। Fitbit Charge 4 এপ্রিলের 13 তারিখের দিকে 150 ডলারের বিনিময়ে বাজারে পাওয়া যাবে বলে জানা গেছে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Fitbit Charge 4 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
2
sad
0
wow
0