এবার লেনোভো বাজারে নিয়ে আসছে Lenovo Legion Gaming Smartphone

এই মাসের শেষের দিকে লেনোভো তাদের Lenovo Legion গেমিং ফোনটি লঞ্চ করবে। ফোনটিতে 5G সংযোগের সাথে Snapdragon 865 প্রসেসর এবং একটি গেমিং হ্যান্ডহেল্ড ব্যবহার করা হয়েছে যা Xiaomi ও Razer এর গেমিং ফোনগুলির সাথে প্রতিযোগিতা করতে পারবে বলে জানিয়েছেন সংস্থাটি।

এবার লেনোভো বাজারে নিয়ে আসছে Lenovo Legion Gaming Smartphone

গতকাল ভারতীয় একটি ওয়েবসাইট প্রাইসবাবা ডেইলি দাবি করেছে যে CNIPA এর চীনা সংস্করণ ওয়েবসাইটটিতে ফোনটির বেশ কয়েকটি হাই রেজোলিউশন রেন্ডার পাওয়া গেছে । প্রাইসবাবা ফাশকৃত রেন্ডারগুলির সাহায্যে ফোনটির দুটি কালারের (Red, Black) এর কিছু জটিল বিবরণ সহ বিভিন্ন অংশগুলো তুলে ধরেছে ।

ফোনটিতে 5050mAh ব্যাটারি ও USB type-C চার্জিং পোর্ট এবং পিছনে তিনটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে । আমরা এই গেমিং ফোনটির ডিসপ্লের রিফ্রেশ রেট, রেজোলিউশন ইত্যাদি সম্পর্কে কিছু জানিনা তবে Razer Phone 2 এ 120Hz রিফ্রেশ রেট এবং Samsung galaxy S20 এর LPDDR5 RAM এর মতই প্রতিযোগিতামূলক কিছু থাকার সম্ভাবনা আছে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Lenovo Legion Gaming Smartphone সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।


What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0