এবার Asus বাজারে নিয়ে আসছে ROG Phone 3

মোবাইল গেইমারসদের জন্য Asus ROG সিরিজের ফোনগুলি বেশ জনপ্রিয়। গত মাসে 1003DD মডেল কোড সহ 8GB RAM, Android 10 OS, এবং Snapdragon 865 প্রসেসর যুক্ত একটি আসুস ফোন GeekBench এর তালিকাভুক্ত হয়েছে। মডেল নাম্বারের ভিত্তিতে মনে হচ্ছে এটি Asus ROG Phone 3 হতে পারে তবে, বিষয়টি এখনও নিশ্চিত নয়। এখন এই মডেল নাম্বারের ফোনটি আবার 12GB RAM এর সাথে বেঞ্চমাক প্ল্যাটফর্মে যুক্ত হয়েছে। তাই ধারণা করা হচ্ছে যে, এই ফোনটি একের অধিক ভেরিয়েন্টে পাওয়া যাবে।

এবার Asus বাজারে নিয়ে আসছে ROG Phone 3

12GB RAM ভেরিয়েন্টের ROG Phone 3 সিঙ্গেল কোর টেস্টে 910 পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টৈ 3,229 পয়েন্ট অর্জন করতে সক্ষম হয়েছে। 8GB RAM এর ভেরিয়েন্টির পয়েন্ট যথাক্রমে 902 এবং 3,074। আসুস সম্প্রতি ইউনিটি নামে একটি প্ল্যাটফর্মের সাথে অংশীদারিত্বের ঘোষণা দিয়েছে, যা মোবাইল গেইম তৈরীতে ব্যবহৃত হয়। ROG Phone 2 এর পাঁচটি বৈশিষ্ট্য ROG Phone 3 তে সমর্থন করবে বলে আশা করা হচ্ছে। আসুস এই প্রথম তার গেমিং ফোনটি সম্পর্কে প্রকাশ্যে কথা বলেছেন।

দুর্ভাগ্যক্রমে আমরা Asus ROG Phone 3 সম্পর্কে যা জানি তা খুবই কম, তাই আশা করছি শীঘ্রই আমরা আরো তথ্য জানতে পারবো। এই ফোনটিও ভারতে লঞ্চ করা উচিৎ যেমনটা ROG Phone 2 করেছিলো। বর্তমানে করোনাভাইরাস মহামারীর কারণে ভারতে ROG Phone 2 এর স্টক আউট।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Asus ROG Phone 3 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0