এবার Motorola বাজারে নিয়ে আসছে Motorola One Fusion+

গত মাসে মটোরোলা শেষ পর্যন্ত তার ফ্ল্যাগশিপ ফোন Motorola Edge+ এবং মিড-রেঞ্জের ফোন Motorola Edge ঘোষণার পরিকল্পনা করেছে। একটি প্রতিবেদন অনুসারে, সংস্থাটি আরও দুটি নতুন ডিভাইস Motorola One Fusion এবং Fusion+ এর পরিকল্পনাও করছে। মটোরোলা এই দুটি ডিভাইস সম্বন্ধে আমাদের এখনও কোনো তথ্য দেইনি, তবে ইউটিউবে কিছু স্পেসিফিকেশন এবং Motorola One Fusion+ এর প্রকাশের তারিখটি প্রকাশ হয়েছে।

এবার Motorola বাজারে নিয়ে আসছে Motorola One Fusion+

One Fusion+ ফোনটি Snapdragon 730 SoC প্রসেসর দ্বারা একটি ভিডিও স্টিমিং প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। মটোরোলা তার মিড-রেঞ্জের ডিভাইসে সর্বশেষ জেনারেশনের SoC ব্যবহারের ক্ষেত্রে বিশেষভাবে পরিচিত। এই নতুন ফোনটিতে 6.5-inch এর Full HD+ রেজোলিউশনের একটি LCD প্যানেল সম্ভবত ব্যবহার হতে পারে। তাছাড়া অপারেটিং সিস্টেম হিসেবে Android 10 এবং 5,000mAh এর ব্যাটারিও ব্যবহার করা হবে।

এই নতুন ফোনটি 2020 এর জুন মাসে অফিসিয়াল হবে, তবে এখনও নির্দিষ্ট কোনো তারিখ জানা যায়নি। তবে অনুমান করা হচ্ছে যে One Fusion এবং One Fusion+ একই সাথে আসবে। ইউটিউবের তালিকায় এই নতুন মডেলের একটি চিত্র দেখা যায়, তবে এটি One Fusion নয়। চিত্রটি Motorola Edge এর যা গত মাসে লঞ্চ হয়েছিল। তবে Edge এর তালিকাটি অন্য একটি ফোনের চিত্র প্রকাশ করেছে যা, One Fusion+ হতে পারে।

তথ্য অনুসারে One Fusion+ দুটি আলাদা ভেরিয়েন্টে পাওয়া যাবে। একটিতে 4GB RAM এবং 64GB স্টোরেজ এবং অন্যটিতে 6GB RAM এবং 128GB স্টোরেজ থাকবে। এই ফোনটি Cloud এবং SugarFrost কালারে পাওয়া যাবে। যদি এই ফোনটি জুনে লঞ্চ হয় তবে আগামীতে ফোনটি সম্পর্কে আরও অনেক তথ্য জানতে পারবো।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0