এবার Nokia বাজারে নিয়ে আসছে 43-inch Smart Tv

নকিয়া ভারতের বাজারে একটি নতুন 43-inch 4K LED স্মার্টটিভি ঘোষণা করেছে। এই টিভিটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে Android Pie এবং একটি 1.0 GHz এর CA53 কোয়াড কোর প্রসেসর রয়েছে। তাছাড়া এই স্মার্টটিভিতে 16GB স্টোরেজ এবং 2.25GB RAM রয়েছে।

এবার Nokia বাজারে নিয়ে আসছে 43-inch Smart Tv

এই Nokia 43-inch 4K স্মার্টটিভিতে 300 নিট ব্রাইটনেস এবং ভিউ অ্যাঙ্গেল রয়েছে 178 ডিগ্রি। স্ক্রিনের উপরে, ডানদিকে এবং বামদিকে স্লিম বেজেল রয়েছে তাছাড়া HDR10 এবং MEMC প্রযুক্তি সাপোর্ট করে।

অডিও এর ক্ষেত্রে, এই স্মার্টটিভিতে একটি 24W স্পিকার রয়েছে, এবং ডিপ বেস ও ক্লিন ভোকাল টোনের জন্য JBL সাউন্ড ব্যবহার করা হয়েছে। তাছাড়া আরও ভালো অডিও অভিজ্ঞতার জন্য Dolby Audio এবং DTS TruSurround ব্যবহার করা হয়েছে।

যেহেতু এটি একটি অ্যান্ড্রয়েড টিভি, তাই আপনি চাইলে গুগল প্লে স্টোর থেকে বিভিন্ন অ্যাপ এবং গেমস ডাউনলোড করতে পারবেন এবং এটি জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশনগুলি যেমন: YouTube, Netflix ইত্যাদি সাপোর্ট করে। তাছাড়া আপনি চাইলে এটি আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করতে পারবেন।

অন্যান্য সংযোগের জন্য এই Nokia 43-inch 4K টিভিটিতে ব্লুটুথ 5.0, ওয়াইফাই (2.4GHz), 3x HDMI পোর্ট, 2x USB পোর্ট এবং একটি ইথারনেট পোর্ট রয়েছে।

Nokia 43-inch 4K স্মার্টটিভিটির দাম 31,999 রুপি বা 35,900 টাকার মতো। এই টিভিটি 8 জুন থেকে ভারতে ফ্লিপকাটের মাধ্যমে বিক্রি শুরু হয়েছে।

পোস্টটি ভালো লাগলে Like দিন,  Nokia Smart Tv সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0