খুব শীঘ্রই বাজারে আসছে HUAWEI Honor Play 9A এবং Honor Play 4T স্মার্টফোন

এই সপ্তাহের শুরুতেই HUAWEI তাদের Honor Play 9A স্মার্টফোনটি লঞ্চ করবে এবং আজ জানিয়েছেন যে, এপ্রিলের 9 তারিখে Play 4T এই সিরিজটি ও লঞ্চ করা হতে পারে। Honor Play 4T এর কোনো স্পেসিফিকেশন প্রকাশ করেনি সংস্থাটি। তবে ওয়েবোতে একটি চিত্র পোস্ট করেছেন যেখানে ফোনটিকে একটি নচলেস ডিসপ্লে রুপে দেখা যায়। তবে চাইনিজ টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন Play 4T এর একটি চিত্র দেখিয়েছে যেখানে স্মার্টফোনটি একটি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লেরুপে দেখা যায় ।

খুব শীঘ্রই বাজারে আসছে HUAWEI Honor Play 9A এবং Honor Play 4T স্মার্টফোন

আরো জানা গেছে, ফোনটিতে Full HD+ রেজোলিউশনের একটি 6.3-inch OLED ডিসপ্লে প্যানেল থাকবে । প্রসেসর হিসেবে ফোনটিতে Kirin 810 SoC ব্যবহৃত হবে এবং 22.5W এর ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন 4000mAh ব্যাটারি ব্যবহার করা হবে । Honor Play 4T ফোনটিতে মোট চারটি ক্যামেরা ব্যবহার করা হবে যার সমানে 16MP এর সেলফি শ্যুটার এবং পিছনে 48MP এর প্রধান ক্যামেরা এবং 8MP এর আল্ট্রা-ওয়াইড ও 2MP এর ডেপ্থ সেন্সর ব্যবহার করা হবে । 

পোস্টটি ভালো লাগলে Like দিন, HUAWEI Honor Play 9A এবং Honor Play 4T  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0