খুব শীঘ্রই DJI উন্মোচন করতে যাচ্ছে DJI Mavic Air 2 ড্রোন

ড্রোন সংস্থা DJI জানুয়ারী 2018 সালে কমপ্যাক্ট Mavic Air প্রকাশ করেছিল, এটি একটি দুর্দান্ত ড্রোন ছিল যদিও এটি গুরুত্বপূর্ণ ফটো এবং ভিডিও কাজের জন্য সেরা নয়। Mavic Air প্রকাশের দুই বছরেরও বেশি সময় পর মনে হচ্ছে সংস্থাটি Mavic Air 2 প্রকাশ করতে যাচ্ছে । খুব শীঘ্রই যে কোনও কিছু প্রকাশ হতে পারে তার প্রথম খবরটি হল DJI 27 এপ্রিল সোমবার 9:30 মিনিটে একটি ইভেন্ট নির্ধারণ করেছে।

খুব শীঘ্রই DJI উন্মোচন করতে যাচ্ছে DJI Mavic Air 2 ড্রোন

এর আগে এই সংস্থাটি টুইটারে এই সপ্তাহে ইভেন্টের কিছু বিষয়বস্তু প্রকাশ করেছে। সম্ভবত মনে হচ্ছে ইভেন্টটি Mavic Air 2-এর জন্য। এই Mavic 2 এর পাওয়ার সোর্স হিসাবে 3,500mAh ব্যাটারি ব্যবহার করা হতে পারে যা পূর্বের মডেলটিতে ছিল 2,375mAh। সংস্থাটি বলেছে যে ড্রোনটি 4K ভিডিও এবং 48MP এর ছবি ক্যাপচার করতে পারবে এবং ড্রোনটি সর্বোচ্চ উড়ার গতি 68.4 km/hr এবং সর্বোচ্চ 34 মিনিট পর্যন্ত উড়তে পারে। DJI Mavic Air 2 পূর্বের মডেলটির থেকে বেশি সময় উড়তে সক্ষম। ড্রোনটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে আমাদের অপেক্ষা করতে হবে 27 এপ্রিল পর্যন্ত । 

পোস্টটি ভালো লাগলে Like দিন, DJI Mavic Air 2 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
1
funny
0
angry
0
sad
0
wow
0