গতকাল PUBG একটি নতুন Cold Front Survival মুড চালু করেছে

গতকাল PUBG একটি নতুন ‘Cold Front Survival’ মুড চালু করেছে। গেমটির টিজারে একটি শীতকালীন থিমযুক্ত ব্যাকগ্রাউন্ড প্রকাশিত করেছে। PUBG Mobile এই নতুন মোডের আর কোনও বিবরণ প্রকাশ করে নি তবে '' গেইম ফর পিস ইন চায়না''এর জন্য একটি বিটা সংস্করণ অতীতে ফাঁস হয়েছে বলে জানান নিউজ18। এই '‘Cold Front Survival’' ভিকেন্দি মুডে পাওয়া যাবে এবং এটি একটি সারভাইভাল মুড থাকবে।

গতকাল PUBG একটি নতুন Cold Front Survival মুড চালু করেছে

এখানে খেলোয়াড়দের ঠান্ডা এবং কঠোর আবহাওয়া থেকে বেঁচে থাকার প্রবনতা দেখা যাবে। কিছু নতুন কাজ খেলোয়াড়দের করতে হবে যেমন আগুন জ্বালানোর জন্য কাঠ সংগ্রহ করা এবং বেঁচে থাকার জন্য প্রাণীদের শিকার করা । খেলোয়াড়দের আগত শীতের তরঙ্গ সম্পর্কেও সতর্ক করা হবে এবং তাদের প্রস্তুতির সময় দেওয়া হবে।

''কোল্ড ফ্রন্ট সারভাইভাল''এর  একটি টিজার চিত্রও রয়েছে যা একটি হিটিং প্যাক আইটেমের ইঙ্গিত দেয় যা ঠাণ্ডা আবহাওয়ার থেকে বেঁচে থাকতে খেলোয়াড়দের প্রয়োজনীয় আইটেমগুলির মধ্যে এটি সম্ভবত একটি হতে পারে। এই মোডের আর একটি টিজারে ড্রোনের ছবি দেখিয়েছে। এটি এর আগেও ফাঁস হয়ে গেছে এবং PUBG Mobile ''কোল্ড ফ্রন্ট সারভাইভাল'' প্রবর্তনের সাথে সাথে ড্রোনের অভিষেক হতে পারে।

খেলোয়াড়রা অঞ্চলটি স্ক্যান করতে, শত্রু, অস্ত্র এবং সরঞ্জাম অনুসন্ধান করতে ড্রোন ব্যবহার করতে পারবে । Call Of Duty Mobile ইতিমধ্যে খেলোয়াড়দের ''রয়েল মোডে'' যুদ্ধে নজরদারি করার জন্য একটি ড্রোন ব্যবহার করার অনুমতি দেয়। PUBG বলেছে খুব শীঘ্রই পর্যাক্রমে ইউজাররা আপডেটি পেয়ে যাবে । 

পোস্টটি ভালো লাগলে Like দিন,  PUBG Cold Front Survival Mode সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0