চাইনিজ টেক জায়ান্ট Hisense উন্মোচন করেছে একটি e-ink ট্যাবলেট

চাইনিজ টেক জায়ান্ট Hisense একটি e-ink ট্যাবলেট চালু করেছে। এটি Hisense Q5 ট্যাবলেট হিসাবে পরিচিত যা একটি e-ink ডিসপ্লে ব্যবহার করেছে । যা কেবল চোখের উপর ভালো প্রভাব এর পাশাপাশি ব্যাটারির ক্ষেত্রেও সাশ্রয়ী । Hisense Q5 তে 10.5-inch মনোক্রোম RLCD ডিসপ্লে রয়েছে যা 16:9 এসপেক্ট রেশিও এবং HD রেজোলিউশন সহ ট্যাবলেটটি একটি অক্টা-কোর UNISOC Tiger T610 প্রসেসর দ্বারা চালিত। 4GB র‌্যামের সাথে 64GB স্টোরেজ রয়েছে ।

চাইনিজ টেক জায়ান্ট Hisense উন্মোচন করেছে একটি e-ink ট্যাবলেট

Hisense Q5 ট্যাবলেটটির পিছনে উপরের বাম পাশে রয়েছে 5MP f/2.2 ক্যামেরা সেন্সর সহ ধাতব ধূসর প্লাস্টিকের রিয়ার প্যানেল। রিয়ার ক্যামেরাটির পাশে একটি LED ফ্ল্যাশলাইট রয়েছে। সামনের দিকে একটি কেন্দ্রীয়ভাবে স্থাপন করা 2MP f/2.4 অ্যাপারচার সেলফি ক্যামেরাও রয়েছে। ক্যামেরাটি ল্যান্ডস্কেপ ওরিয়েন্টেশনে রয়েছে যা ভিডিও চ্যাট করাকে সহজ করে তোলে।

ট্যাবলেটটিতে ডুয়াল সিম স্লট এবং একটি মাইক্রোএসডি স্লট রয়েছে । 5V এবং 2A এর ফাস্ট চার্জ সমর্থন সহ 5,050mAh এর অপসারণযোগ্য ব্যাটারি ব্যবহার করা হয়েছে । ট্যাবলেটটিতে একটি 3.5mm এর অডিও জ্যাক, একটি HDMI এবং মাইক্রো USB পোর্ট ও রয়েছে । এটিতে 4G LET, 3G, 2G এবং কয়েকটি ব্যান্ড সমর্থন করে। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে Android 10। Hisense Q5 এর দাম 2299 ইউয়ান ( 324 ডলার/27,500 টাকা ) মূল্য ধরা হয়েছে এবং এটি 10 ​​জুন থেকে বিক্রয় শুরু হবে।

পোস্টটি ভালো লাগলে Like দিন,  Hisense Q5 tab সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0