টিকটকের মত এবার ইউটিউব 15 সেকেন্ডের ভিডিও রেকর্ডের ফিচার নিয়ে আসছে

ফেসবুক এবং ইনস্টাগ্রাম উভয়ই শর্ট ভিডিও প্ল্যাটফর্মে টিকটকের সাথে প্রতিযোগিতা করার চেষ্টা করছে। এক্ষেত্রে ইউটিউব কেনো বাদ যাবে। তাই ইউটিউবও নতুন একটি ফিচার নিয়ে পরীক্ষা করছে যা আপনাকে 15 সেকেন্ডের ভিডিও রেকর্ড করতে সাহায্য করবে।

টিকটকের মত এবার ইউটিউব 15 সেকেন্ডের ভিডিও রেকর্ডের ফিচার নিয়ে আসছে

এই সপ্তাহের শুরুতেই ইউটিউব তার একটি বিবৃতিতে বলছে যে, মাল্টি সেগমেন্ট ভিডিও নামে একটি ফিচারের মাধ্যমে কিছু মানুষকে শর্ট ভিডিও রেকর্ড করতে দেওয়া হচ্ছে। এটি iOS এবং Android উভয় ক্ষেত্রেই কিছু ব্যবহারকারীর কাছে পরীক্ষামূলক ভাবে আসছে।

ইউটিউবের একটি ঘোষণার মাধ্যমে ব্যবহারকারীদের একটি পরামর্শ দেওয়া হয়েছে যে, তারা মোবাইল অ্যাপ ব্যবহার করে সহজেই একাধিক ভিডিও ক্লিপ রেকর্ড করতে পারবে। ইউটিউব আরো বলেছে যে, আপনি যদি একটু বেশি সময়ের ভিডিও আপলোড করতে চান সেক্ষেত্রে আপনাকে সরাসরি ফোনের গ্যালারি থেকে আপলোড করতে হবে।

তবে টিকটক এবং অন্য যেসব আধুনিক শর্ট ভিডিও রেকর্ডিং অ্যাপ রয়েছে তারা ভিডিও রেকর্ডিং এর পাশাপাশি বিভিন্ন এডিটিং টুলস, বিভিন্ন ফটো ইফেক্ট ইত্যাদি ব্যবহার করে থাকে। তাই ইউটিউবের এই ফিচারটিতে আরো অনেক কাজ করতে হবে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, পোস্টটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0