প্রথমবারের মতো ডেস্কটপের জন্য মেসেঞ্জার অ্যাপ্লিকেশন চালু করলো ফেসবুক

শেষ পর্যন্ত ফেসবুক মেসেঞ্জার নিজস্ব ডেস্কটপ অ্যাপ্লিকেশন বের করেছে যা আপনার কম্পিউটার থেকে আপনার পরিবারের ও বন্ধুদের সাথে মেসেজ করা ও ভিডিও চ্যাটিং করাকে আরও সহজ করে দিবে। এই অ্যাপ্লিকেশনটি এখন মাইক্রোসফট স্টোর এবং ম্যাক অ্যাপ স্টোরে পাওয়া যাচ্ছে। মোবাইল ভার্সনের মতই আপনি আপনার ডেস্কটপে এটি স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারবেন।

প্রথমবারের মতো ডেস্কটপের জন্য মেসেঞ্জার অ্যাপ্লিকেশন চালু করলো ফেসবুক

এমনকি মোবাইল ভার্সনের মতই এতে ডার্ক মুড অন্তর্ভূক্ত রয়েছে যা প্রয়োজন হলে ব্যবহার করতে পারবেন। 2016 সালের প্রথম দিকে সরাসরি ফেসবুক অ্যাপ্লিকেশনটি ডেস্কটপে ব্যবহার করা গিয়েছিল। তারপর 2017 সালে ওই অ্যাপ্লিকেশনটির আরো আপডেট এসেছিল কিন্তু এই প্রথমবারের মতো ডেস্কটপের জন্য মেসেঞ্জার অ্যাপ্লিকেশন ঘোষণা করা হয়েছে।

COVID-19 মহামারী চলাকালীন সময়ে আমাদের মধ্যে অনেক সামাজিক দূরত্ব বেড়েছে। শুধুমাত্র ভিডিও চ্যাট ও অডিও কলের মাধ্যমে বন্ধু এবং পরিবারের সাথে যোগাযোগ রাখার জন্য মেসেঞ্জার গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হয়ে উঠছে। তাই ডেস্কটপ মেসেঞ্জার অ্যাপ্লিকেশনটির একটি সম্পূর্ণ নতুন সংস্করণ চালু করা হয়েছে যা ব্যবহারকারীদের তাদের বন্ধুদের সাথে ভিডিও চ্যাট করা কিছুটা সহজ করে তুলেছে ।

পোস্টটি ভালো লাগলে Like দিন, পোস্টটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0