বাজারে আসছে Vivo V15 Pro সাথে থাকছে 32MP Pop-Up সেলফি ক্যামেরা

“নতুন কিছু আসছে” এই নিশ্চয়তায় ফেব্রুয়ারীর ২০ তারিখের প্রদর্শনীর জন্য বিভিন্ন মিডিয়াতে আমন্ত্রণ জানাতে শুরু করেছে Vivo । পূর্বের কিছু অপ্রচারিত তথ্য অনুযায়ী, ফেব্রুয়ারীর শেষ দিকে Vivo V15 Pro বাজারে ছাড়বার কথা Vivo ইন্ডিয়ার। সে অনুযায়ী এবারের অনুষ্ঠানে ভিভো নতুন V সিরিজ বাজারে আনতে পারে। ভারতের এই প্রদর্শনীতে থাকতে পারে Vivo V15 এবং Vivo V15 Pro ।



ভিভোর প্রথম Pop-Up ক্যামেরা স্মার্টফোন ছিলো ভিভো নেক্স। সম্প্রতি তা আর চলছে না, তবে নতুন ডিভাইস আসবার আগাম সংকেত দিয়েছে Vivo । আর সে নতুন ডিভাইস যে পপ-আপ ফ্রন্ট ক্যামেরা ফোন হবে, তার স্পষ্ট ইঙ্গিত করেছে ভিভোর মিডিয়া আমন্ত্রণটি। এটাও জানা যাচ্ছে যে, কমদামের ভেতর Vivo V সিরিজ হবে ভিভো নেক্সের বিকল্প। ডিভাইসটিতে থাকবে notch-less AMOLED screen.

আরো শোনা যাচ্ছিলো, Vivo V15 স্মার্টফোন সিরিজে থাকবে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, তবে এ ব্যাপারে নিশ্চয়তার জন্য কোম্পানি থেকে আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা করা লাগবে। Vivo V15 Pro হবে V সিরিজের প্রথম ফোন যাতে থাকবে তিনটি rear ক্যামেরা। আশা করা হচ্ছে, এতে 32MP মেইন ক্যামেরা সেন্সরও থাকবে। শোনা যাচ্ছে ভিভো ভি-১৫ প্রো-তে থাকবে Snapdragon 710 SoC, তবে এ ব্যাপারে এখনো নিশ্চিত খবর পাওয়া যায়নি।




সম্প্রতি তথ্যমতে, চীনে এই হ্যান্ডসেটটি Vivo X25 নামে ছাড়া হবে। ভারতে ভিভো Vivo V15 এর মূল্য পড়তে পারে ২৫ হাজার রুপি যা বাংলাদাশি টাকায় প্রায় ৩০ হাজার টাকা এবং ভিভো ভি-১৫ প্রো এর মূল্য ৩০ হাজার রুপি, বাংলাদাশি টাকায় প্রায় ৩৫ হাজার টাকা । অবশ্য শোনা কথায় কান দিলে চলবে না, কেননা কেবল সেলফি Pop-Up-ক্যামেরার তথ্যটি ছাড়া আর কোনো তথ্যই নিশ্চিত নয়। উদ্বোধনী অনুষ্ঠানের দিন যতই ঘনিয়ে আসবে, ততই হয়তো আরো কিছু খবর জানতে পারব ।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ফোনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে (প্রযুক্তির আলো.কম) এর সাথেই থাকুন ।