বাজারে আসছে Vivo Z1 Pro: থাকছে Snapdragon 712 SoC, 32MP In-display Camera এবং 5000 mAh ব্যাটারি

116

গত কদিন যাবত ভারতে নতুন Vivo Z series নিয়ে কাজ করছে Vivo। বলা হচ্ছে প্রতিষ্ঠানটি তার নতুন Z1 Pro স্মার্টফোনটি Z series-এর অধীনের বাজারে আনবে। সম্প্রতি নিশ্চিত হয়েছে যে Vivo Z1 স্মার্টফোনের থাকবে punch-hole display, যা Honor View 20 এবং Samsung Galaxy S10 স্মার্টফোনে দেখা গিয়েছে। আরো জানা গিয়েছে থাকবে triple rear camera। বলা হচ্ছে ডিভাইসের ভেতরে থাকবে Snapdragon 700 series এবং standby time থাকবে ২১ দিন।

বাজারে আসছে Vivo Z1 Pro- থাকছে Snapdragon 712 SoC, 32MP In-display Camera

Vivo India Twitter-এ নতুন একটি বিজ্ঞাপন দিয়েছে Vivo। এতে আসন্ন স্মার্টফোন নিয়ে বেশ কিছু বিস্তারিত তথ্য দেয়া হয়েছে। বিজ্ঞাপনী ছবি অনুযায়ী Vivo Z1 Pro-তে থাকবে সর্বাধুনিক Snapdragon 712 AIE chipset, যা বছরের প্রথম দিকে উন্মোচন করেছে Qualcomm। 712 SoC তৈরি হয়েছে 10nm based processor-এর উপর, যা আবার তৈরি হয়েছে 64-bit architecture নিয়ে। অর্থাৎ পূর্বের chipset থেকে ১০% বেশি শক্তিশালী হবে এবারের chipset।




পূর্বেই বলা হয়েছে, নতুন স্মার্টফোনটিতে থাকছে triple rear camera এবং 32MP in-display punch hole selfie camera। থাকছে 5000mAh ক্ষমতাসম্পন্ন ব্যাটারি এবং 18W fast charging সুবিধা। সর্বশেষ আকর্ষণীয় কথা, Vivo Z1 Pro হতে যাচ্ছে PUBG Mobile Club Open 2019-এর আনুষ্ঠানিক স্মার্টফোন।

বিজ্ঞাপন থেকে জানা যায় স্মার্টফোনটি আসবে এ মাসের শেষে অথবা আগামী মাসের প্রথম সপ্তাহের মধ্যেই।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ফোনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে (প্রযুক্তির আলো.কম) এর সাথে থাকুন ।    

আরও পড়ুনঃ apple-বাজারে-নিয়ে-এলো-ipod-touch-2019