বাজারে এলো Huawei Watch GT 2e

Huawei P40 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের পাশাপাশি Huawei Watch GT 2e স্মার্টওয়াচটি লঞ্চ করছে কোম্পানিটি । নামটি থেকে বোঝা যায় যে এটি Huawei Watch GT 2 এর আপডেট ভার্সন তবে এটাকে Huawei Watch GT 3 হিসাবে বিবেচন করা যাবে না। Huawei Watch GT 2e এই মডেলটি তার পূর্বের মডেল Watch GT 2 থেকে অনেকটাই আলাদা তবে একই সফ্টওয়্যার ব্যবহার করা হয়েছে দুটি মডেলেই।

বাজারে এলো Huawei Watch GT 2e

Huawei বলেছেন ক্লাইমবিং এবং স্কেটবোর্ডিং সহ আরও কয়েকটি স্পোর্টস মোড রয়েছে এই স্মার্টওয়াচটিতে। হুয়াওয়ের নতুন এই ঘড়িটিতে আরও জমকালো ও গতিশীল ডিজাইন করা হয়েছে । ঘড়িটির বডির সাথে স্ট্র্যাপটি পুরোপুরি সংযুক্ত সুতরাং আপনি অন্য কোন স্ট্র্যাপ আলাদা ভাবে ব্যবহার করতে পারবেন না।

Watch GT 2e তে রয়েছে আপনার রক্ত ​​ও অক্সিজেনের মাত্রা পর্যবেক্ষণের জন্য Sp02 মনিটর ও দু'সপ্তাহের বেশি ব্যাটারি লাইফ এবং 50 মিটার পানির গভীরতা পর্যন্ত প্রতিরোধী ক্ষমতা। তাছাড়া Watch GT 2 এর মতোই আরও অনেক ফিচার রয়েছে । এই ডিভাইসটির সঠিক দাম এখনও ভালো ভাবে জানা যায়নি তবে ($220/€199) এর মত হতে পারে । Watch GT 2 যখন প্রথম বাজারে আসে তখন তার দাম ছিল $230 এর মত, কিন্তু পরবর্তীতে তার দাম অনেকটাই কমে গিয়েছিল।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0