মটোরোলা অবশেষে তার স্মার্টফোন Motorola One Fusion+ লঞ্চ করেছে

মটোরোলা অবশেষে তার স্মার্টফোন Motorola One Fusion+ লঞ্চ করেছে। এই নতুন Motorola One Fusion+ ফোনটি একটিমাত্র ভেরিয়েন্টে পাওয়া যাবে যা 6GB RAM এবং 128GB স্টোরেজের বৈশিষ্ট্যযুক্ত। এটি Moonlight White এবং Twilight Blue এই দুই কালারে বাজারে আসবে। ডিভাইসটির মূল্য 16,900 রুপি বা 18,800 টাকার মতো নির্ধারণ করা হয়েছে এবং এটি 24 জুন থেকে ফ্লিপকাটের মাধ্যমে বিক্রি শুরু হবে।

মটোরোলা অবশেষে তার স্মার্টফোন Motorola One Fusion+ লঞ্চ করেছে

Motorola One Fusion+ ফোনটিতে ডিসপ্লে হিসেবে একটি 6.5-inch IPS LCD প্যানেল ব্যবহার করা হয়েছে। ডিসপ্লেটি নচ-লেস ডিজাইনে সজ্জিত তাই সেলফি ক্যামেরার জন্য পপ-আপ পদ্ধতি ব্যবহার করা হয়েছে। ডিসপ্লেটির পাশে কিছুটা পাতলা বেজেল রয়েছে। ডিসপ্লেটির অ্যাসপেক্ট রেশিও 19.5 : 9 এবং পিক্সেল ডেনসিটি 396 PP I

এই ফোনটিতে Snapdragon 730G চিপসেটটি ব্যবহার করা হয়েছে। ক্যামেরার ক্ষেত্রে পিছনে চারটি ক্যামেরার একটি সেটআপ দেখতে পাচ্ছি। সেটআপটিতে একটি 64MP এর প্রাইমারী সেন্সর, একটি 8MP এর আল্ট্রা-ওয়াইড লেন্স, একটি 5MP এর মাইক্রো-সেন্সর এবং একটি 2MP এর ডেপ্থ সেন্সর রয়েছে। সেলফি ক্যামেরার জন্য সামনে পপ-আপ পদ্ধতি ব্যবহার করা হয়েছে যেখানে f/2.0 অ্যাপারচার সহ একটি 16MP এর সেলফি শ্যুটার রয়েছে।

এই ফোনটিতে 5,000mAh এর একটি ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা 15W এর ফাস্ট চার্জিং সাপোর্ট করে। বায়োমেট্রিক্সের জন্য মটো লগোটির ঠিক নিচে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ব্লুটুথ 5.0, ডুয়াল-ব্যান্ড Wi-Fi , GPS, চার্জের জন্য USB type-C পোর্ট এবং একটি অডিও জ্যাক।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Motorola One Fusion+ সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0