শাওমি বাজারে নিয়ে এলো Mijia Scootar 1S

2016 সালে শাওমি একটি বৈদ্যুতিক স্কুটার প্রকাশ করেছিল যা বিভিন্ন পুরষ্কার এবং প্রশংসা পেয়েছিল। এখন প্রায় 4 বছর পরে শাওমি Mijia Scootar 1S প্রকাশ করেছে। এটির দাম 1,999 ইউয়ান (প্রায় 282 মার্কিন ডলার/24,000 টাকা ) । Scooter 1S বিভিন্ন আপগ্রেড এবং নতুন বৈশিষ্ট্য নিয়ে এসেছে এর মধ্যে একটি হল নতুন ইন্টারেক্টিভ ভিজ্যুয়াল ড্যাশবোর্ড অন্তর্ভুক্ত রয়েছে যা নিজের সমস্যা নির্ণয় এবং চেকিং করতে পারে।

শাওমি বাজারে নিয়ে এলো Mijia Scootar 1S

অন্য ভাবে বলতে গেলে, এই বৈদ্যুতিক স্কুটারের কোনও সিস্টেমে কোনও ত্রুটি থাকলে ডিসপ্লেটি ব্যবহারকারীকে তা জানাতে পারে। ডিসপ্লেটি রিয়েল টাইম স্পিড , ড্রাইভিংয়ের স্থিতি, ব্যাটারির আয়ু এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলিও প্রকাশ করে। Mijia Scooter 1S  এর বডিটি একটি অ্যালুমিনিয়ামের ডিজাইন অনুসরণ করে এবং যার ওজন 12.5kg।

উল্লেখযোগ্যভাবে এটি 100 কেজি পর্যন্ত লোড বহন করতে সক্ষম। এই স্কুটারটি যখন ব্যবহার না করা হয় তখন এটি বহনযোগ্য এবং কেবল 3 সেকেন্ডের মধ্যেই এটি ভাঁজ করা যায়। একটি ডিসি মোটর Scooter 1S এ ব্যবহার করা হয়েছে যা 250W এর পাওয়ার রেটিং এবং সর্বাধিক 500W এর আউটপুট দিতে সক্ষম । স্কুটারটি 25km/hr গতিতে পৌঁছতে পারে এবং একবার পুরো চার্জে 30km পর্যন্ত চলতে পারে।

এটিতে এনার্জি সেভিং মোড, নরমাল মোড এবং পাশাপাশি অ্যাডজাস্টেবল স্পোর্টস মোডও রয়েছে। Xiaomi Mijia Scooter 1S তে 8.5-inch ব্যাস বিশিষ্ট দুইটি টায়ার ব্যবহার করা হয়েছে  যা পরিধান এবং স্কিড প্রতিরোধী। হ্যান্ডেলটিতে সামনের এবং পিছনের চাকার জন্য একটি ডাবল ব্রেক রয়েছে । এটি ABS সিস্টেম এবং অ্যান্টি ব্রেক লক সিস্টেমকে সাপোর্ট করে এবং এটির পাশাপাশি একটি বড় ডিস্ক ব্রেক রয়েছে।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0