শাওমি বাজারে নিয়ে এলো Xaiomi Smart Door Lock E

শাওমি আজ তার স্মার্ট ডোর লক সিরিজের একটি নতুন ডোর লক লঞ্চ করেছে, যার নাম Xaiomi Smart Door Lock E। এটির দাম 999 ইউয়ান বা 11,870 টাকার মত হতে পারে। Xaiomi Smart Door Lock E তে ছয়টি আনলকিং পদ্ধতি ব্যবহার করা হয়েছে যার মধ্যে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট আনলকিং, পাসওয়ার্ড আনলকিং, অস্থায়ী পাসওয়ার্ড, ব্লুটুথ, হোমকিট, এবং জরুরি চাবি। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি দরজার হ্যান্ডেলের সাথে যুক্ত করা হয়েছে।

শাওমি বাজারে নিয়ে এলো Xaiomi Smart Door Lock E

এছাড়াও Xaiomi Smart Door Lock E তে প্লাগ ইন লক কোর ডিজাইন ব্যবহার করা হয়েছে। দরজার সামনের অংশটি ক্ষতিগ্রস্ত হলেও এটাতে একটি যান্ত্রিক লক রয়েছে। এটি কোনো ইন্ডাস্ট্রির সর্বোচ্চ নিরাপত্তার জন্য একটি C-level লক কোর ব্যবহার করে। এগুলি ছাড়াও লকটিতে কাস্টমাইজ করা একটি সেফ লক বডি রয়েছে।

এই লকের সাথে একটি বৈদ্যুতিক ডোরবেল সংযুক্ত করা হয়েছে, তাই যখন অতিথিরা বাসায় আসে তখন এটি তাৎক্ষণিকভাবে আপনাকে মনে করিয়ে দিবে। Xiao Ai স্পিকারের সাহায্যে আপনি একটি ভয়েস রিমাইন্ডার সেট করতে পারবেন। Xaiomi Smart Door Lock E তে MIoT এবং Apple HomeKit সাপোর্ট করে। Mijia অ্যাপের মাধ্যমে Apple HomeKit চালু করার পর আপনি দরজার লক সুইচটি নিয়ন্ত্রণের জন্য Siri বা হোম অ্যাপ ব্যবহার করতে পারেন।

শাওমি প্রথমবারের মত Xaiomi Smart Door Lock E তে একটি এলার্মিং মোড ব্যবহার করা হয়েছে। দরজাটি লক করার সাত সেকেন্ডের মধ্যে একটি বোতাম টিপে এলার্মিং মোডটি চালু করা হয়। যার ফলস্বরূপ, আপনার দরজাটিকে কেউ অস্বাভাবিকভাবে আনলক করতে চাইলে একটি এলার্ম বেজে উঠবে। বিশেষত এটি সেইসব ব্যবহারকারীদের প্রয়োজন যাদের বাসায় বাচ্চা আছে এবং দেখতে চাই তারা কখন বাইরে যাওয়ার চেষ্টা করে। এই লকটির ক্ষেত্রে সংস্থাটি বিনামূল্যে তিন বছরের ওয়ারেন্টি দেয়।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Xaiomi Smart Door Lock E  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
1
angry
0
sad
0
wow
0