শীঘ্রই বাজারে আসছে Oneplus 6T

এই বছর অক্টোবর মাসে, ফোনটি বাজারে আসবে বলে জানা গিয়েছে । ২০১৮ সালের মে মাসে launch হয়েছিল Oneplus 6T, launch পরে সারা বিশ্বের স্মার্টফোন গ্রাহকের মন জয় করেছে এই ফোনটি । গত কয়েক বছর ধরে, বছরে দুটি করে স্মার্টফোন launch করে আসছে চীনের এই কোম্পানিটি সেই Trand মাথায় রেখে এই বছরে Oneplus 6T launch করার কথা জানিয়াছে কোম্পানিটি ।

আরও জানা গেছে ফোনটির display নিচে থাকবে finger-print sensor । Display নিচে Finger-print Sensor কেমন দেখাবে তার  Screen Short প্রকাশ করেছে কোম্পানিটি ।

এক ইমেইলে.. Oneplus জানিয়াছে, আমরা সারা দিনে কয়েক শত বার ফোন Unlock করি, তাই এই পদ্ধতি সহজ হওয়া খুবি প্রয়োজন । Face Unlock কের সাথে, Display নিচে Finger-Print Sensor গ্রাহকে আরও সহজে ফোন Unlock করতে সাহায্য করবে ।নতুন এই প্রযুক্তির নাম দেওয়া হয়েছে Screen lock, এর আগে Vivo VII, X20, Nex, Huawei mate RS ফোন গুলোতে Display নিচে Finger Print Sensor দেখা গিয়েছে । ইতিমধ্যে এক মার্কিন রিপোর্ট জানিয়েছে, T-Mobile সাথে হাত মিলিয়ে Lunch হবে Oneplus 6T । এর আগে এক রিপোর্টে জানা গেছে, Oneplus 6T Display উপরে থাকতে চলেছে ওয়াটার ড্রপ Notch । 6GB Ram & 128GB Stroge and 8GB Ram & 256GB Stroge সাথে ফোনটি বাজারে আসতে পারে ।

ইতিমধ্যে একাধিক সার্টিফিকেসন ওয়েবসাইটে ফোনটির ইনফর্মেশন দেখা গেছে । Oneplus Officaly ভাবে তাদের ওয়েবসাইটে ১৭ অক্টোবর ফোনটি lunch হবার কথা প্রকাশ করেছে । আনোমানিক ৫৫০ মার্কিন ডলার দামে ফোনটি Lunch হতে পারে ।

 

 

 

Add a Comment

Your email address will not be published.