স্যামসাং Galaxy Watch Active 2 তে যুক্ত করতে যাচ্ছে Blood Pressure Monitoring Application

Samsung ইলেক্ট্রনিক্স আজ ঘোষণা করেছে যে স্যামসাং হেলথ মনিটর অ্যাপটি দক্ষিণ কোরিয়ার খাদ্য ও ড্রাগ সুরক্ষা মন্ত্রানালয় (MFDS) দ্বারা একটি মেডিকেল ডিভাইস হিসাবে সফ্টওয়্যারটি স্বীকৃতি পেয়েছে। এটি একটি রক্তচাপ পর্যবেক্ষণ অ্যাপ্লিকেশন। এই স্যামসাং হেলথ মনিটর অ্যাপ্লিকেশনটি Galaxy Watch Active 2 তে ব্যবহার করা হয়েছে যা উন্নত সেন্সর প্রযুক্তির সাথে যুক্ত হয়ে সহজেই এবং আরও স্বাচ্ছন্দ্যে আপনার রক্তচাপ পরিমাপ করতে ও ট্র্যাক করতে সক্ষম ।

স্যামসাং Galaxy Watch Active 2 তে যুক্ত করতে যাচ্ছে Blood Pressure Monitoring Application

বিশ্বব্যাপী, উচ্চ রক্তচাপ আপনার মস্তিষ্ক, কিডনি এবং হৃদরোগের ঝুঁকি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করে। যখন সঠিকভাবে এই রক্তচাপ পরিচালনা না করা হয় তখন ব্যবহারকারীদের তাদের রক্তচাপ পরিমাপ এবং ট্র্যাক করতে এই অ্যাপ্লিকেশনটি সহায়তা করে। স্যামসাং হেলথ মনিটর অ্যাপ্লিকেশন তাদের স্বাস্থ্যের উপর আরও গভীর এবং স্বাস্থ্যকর জীবন যাপনের জন্য আরও সুক্ষ্ম সিদ্ধান্ত গ্রহণের অনুমতি দেয়।

স্যামসাং ইলেক্ট্রনিক্সের মোবাইল যোগাযোগ সংস্থাগুলির কর্পোরেট SVP এবং স্বাস্থ্য টিমের প্রধান তাইজং জে ইয়াং বলেছেন স্যামসাং হেলথ মনিটরের অ্যাপ্লিকেশন উচ্চ রক্তচাপ দ্বারা আক্রান্ত বিশ্বব্যাপী লক্ষ লক্ষ মানুষকে সহায়তা করার সম্ভাবনা রয়েছে। একবার আপনার Galaxy Watch Active 2 ডিভাইসটিতে একটি ঐতিহ্যবাহী কাফের সাহায্যে ক্যালিব্রেট হয়ে গেলে আপনি যে কোনও সময় যে কোনও জায়গায় আপনার রক্তচাপকে পরিমাপ করতে পারবেন ।

ডিভাইসটি নাড়ি তরঙ্গ বিশ্লেষণের মাধ্যমে রক্তচাপ পরিমাপ করে যা হার্ট রেট মনিটরিং সেন্সরগুলির সাহায্যে পাওয়া যায়। প্রোগ্রামটি পরে রক্তচাপ নির্ধারণের জন্য ক্রমাঙ্কণের মান এবং রক্তচাপের পরিবর্তনের মধ্যে সম্পর্কের বিশ্লেষণ করে। নির্ভুলতা নিশ্চিত করতে, ব্যবহারকারীদের কমপক্ষে প্রতি চার সপ্তাহে তাদের ডিভাইসটি ক্যালিব্রেট করতে হবে।

রক্তচাপ পর্যবেক্ষণ করা সহ Galaxy Watch Active 2 এখনও স্যামসাংয়ের সবচেয়ে উন্নত স্বাস্থ্য এবং সুস্থতার দক্ষতা অর্জনের একটি ডিভাইস। এই ডিভাইসটি আরও সংবেদনশীল এবং নির্ভুল হার্ট রেট মনিটরিং সেন্সর সহ আসে এবং ব্যবহারকারীদের তাদের ঘুম, স্ট্রেস ট্র্যাক করতে সক্ষম যা আপনাকে আপনার সুস্থ রাখতে সহায়তা করতে পারে স্যামসাং হেলথ মনিটর অ্যাপ্লিকেশনটি August মাসের মধ্যে Galaxy Watch Acrive 2 তে দেখা যাবে  এবং ধীরে ধীরে আসন্ন সকল গ্যালাক্সি ওয়াচ ডিভাইসে অন্তর্ভূক্ত হবে ।

পোস্টটি ভালো লাগলে Like দিন, অ্যাপ্লিকেশনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0