৫ আগস্ট Samsung উন্মোচন করতে যাচ্ছে Galaxy Note 20 স্মার্টফোন

Samsung সাধারণত বড় শো এবং লাইভ ইভেন্টের মাধ্যমে তার ফ্ল্যাগশিপ ফোনগুলি লঞ্চ করে থাকে। তবে এবছর মহামারী করোনা ভাইরাসের কারণে Galaxy Note 20 কে হয়তোবা জমকালো আয়োজনের মাধ্যমে লঞ্চ করবে না সংস্থাটি। সম্প্রতি একটি ফাঁসে বলা হয়েছে আগামী 5 আগস্টে Galaxy Note 20 লঞ্চ করার পরিকল্পনা করছে সংস্থাটি।

৫ আগস্ট Samsung উন্মোচন করতে যাচ্ছে Galaxy Note 20 স্মার্টফোন

অনলাইনে প্রকাশ হওয়া তথ্য মতে, সংস্থাটি Galaxy Fold 2 এবং Z Flip 5G ঘোষণার পরিকল্পনা করছে।

আগের একটি তথ্যে বলা হয়েছিল যে, Note 20 এর স্পেসিফিকেশনগুলো Galaxy S20 এর মতই হবে তবে পার্থক্য থাকবে শুধুমাত্র Note 20 এর S-Pen এবং বড় স্ক্রিনের। তবে আমরা Galaxy Note 20 তে আরো উন্নত ক্যামেরা আশা করবো। তবে আমরা আগের গুজব গুলিতে দেখেছিলাম Galaxy Note 20 তে স্যামসাং তার Galaxy S20 Ultra এর 100x জুম মোডটি ব্যবহার করতে পারে। তবে আমরা আশা করেছিলাম স্যামসাং Galaxy S20 এর সাথে কাভ ডিসপ্লেটি বাদ দিবে।

Fold 2 এবং Z Flip 5G এর সম্পর্কে আমরা বেশি কিছুই জানি না। নতুন একটি তথ্য থেকে বোঝা যাচ্ছে , Note সিরিজে Ultra-Thin গ্লাস স্ক্রিনের জন্য S-Pen টি বাদ যেতে পারে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ফোনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
1
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0