12 ঘণ্টার ব্যাটারি লাইফ সহ শাওমি ভারতের বাজারে নিয়ে আসছে Mi NoteBook

আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হতে যাওয়া Mi NoteBook এর 12 ঘণ্টার ব্যাটারি লাইফটিকে তুলে ধরে শাওমি সাত সেকেন্ডের একটি টিজার ভিডিও টুইটারে প্রকাশ করেছে। টিজারে আরো বলা হয়েছে যে, এই নোটবুকটিতে একটি ''Epic'' ব্যাটারি পারফরম্যান্স থাকবে। তবে ইতিমধ্যে অ্যাপল এবং ডেল তাদের ল্যাপটপে এই 12 ঘন্টার ব্যাটারি লাইফ সরবরাহ করেছে।

12 ঘণ্টার ব্যাটারি লাইফ সহ শাওমি ভারতের বাজারে নিয়ে আসছে Mi NoteBook

11 জুন ভারতে যেই Mi NoteBook টি লঞ্চ হবে তা এখন একবার চার্জে 12 ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। শাওমি ইতিমধ্যে তার একটি প্রতিবেদনে উল্লেখ করেছে যে, এই নতুন Mi NoteBook টি একটি স্লিম বেজেল এবং একটি উচ্চ বডি-টু-স্ক্রিন রেশিও নিয়ে আসবে। এটি ভারতের বাজারে জন্য শাওমির প্রথম ল্যাপটপ হবে, যদিও সংস্থাটি এর আগে চীনা বাজারে রেডমি এবং এমআই সিরিজের ল্যাপটপ নিয়ে এসেছিল।

শাওমি ভারতের বাজারে সাশ্রয়ী মূল্যের মধ্যে স্মার্টফোন বিক্রির জন্য জনপ্রিয়। তাই একই ভাবে আশা করা যাচ্ছে যে, Mi NoteBook ও ভারতের বাজারের জন্য সাশ্রয়ী মূল্যের মধ্যে থাকবে। তবে প্রিমিয়াম উইন্ডোজ-ভিত্তিক আল্ট্রাবুক এবং পূর্বের ম্যাকবুক এয়ার মডেলের বিরুদ্ধে প্রতিযোগিতা করার জন্য এটি আত্মপ্রকাশ করবে কিনা তা দেখার বিষয়। চীনা বাজারে বিভিন্ন বিভাগের জন্য যেমন শাওমির ল্যাপটপ বা নোটবুকের বিকল্প রয়েছে, ঠিক তেমনি খুব শীঘ্রই ভারতের বাজারেও এমনটা হবে বলে আশা করা হচ্ছে ।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Mi NoteBook সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0