14 অক্টোবর বাজারে আসছে OnePlus 8T

14 অক্টোবর ওয়ানপ্লাস তার আসন্ন স্মার্টফোন OnePlus 8T লঞ্চ করবে এবং সংস্থাটি ইতোমধ্যে ফোনের একটি অফিসিয়াল ভিডিও টিজার প্রকাশ করেছে।

14 অক্টোবর বাজারে আসছে OnePlus 8T

এই স্মার্টফোনটিতে একটি ফ্লাট OLED ডিসপ্লে প্যানেল থাকবে যার রিফ্রেশ রেট 120Hz। পিছনে L-প্যাটার্নে চারটি ক্যামেরা সেন্সর এবং ডুয়াল এলইডি-ফ্লাশ এর একটি সেটআপ থাকবে। পূর্বের মডেলগুলির মতই এই ফোনটিতেও পাঞ্চ-হোল ডিসপ্লের উপরের বাম কোণে থাকবে।  

ওয়ানপ্লাসের CEO, Pete Lau একটি ছবি প্রকাশ করেছেন যেখানে দেখা গিয়েছে, OnePlus 8T এর ওজন মাত্র 188gm এবং 8.4mm পুরু হবে। ছবিটি  দেখে মনে হচ্ছে  এই ফোনটি নিঃসন্দেহে হালকা এবং পাতলা ফ্লাগশিপ  স্মার্টফোনগুলির মধ্যে একটি হবে।

এখনও পর্যন্ত OnePlus 8T এর মূল্য সম্পকে কিছু জানা যাইনি , তবে আশা করা হচ্ছে, এটির দাম €550 থেকে €750 Euro বা 55,000 থেকে 75,000 টাকার মধ্যে হতে পারে। তবে চূড়ান্ত দামের জন্য আমাদের আগামী বুধবার পর্যন্ত অপেক্ষা করতে হবে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, OnePlus 8T সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0