25 জুন Xiaomi উন্মোচন করতে যাচ্ছে Redmi 9

Xiaomi 25 জুন চীনে তার রেডমি সিরিজের নতুন স্মার্টফোন Redmi 9 লঞ্চ করতে চলেছে। আনুষ্ঠানিকভাবে লঞ্চের আগে স্মার্টফোনটি Lazada's নামে একটি ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। ওই ওয়েবসাইটের মাধ্যমে Redmi 9 এর কিছু স্পেসিফিকেশন, চিত্র এবং মূল্য প্রকাশ পেয়েছে।

25 জুন Xiaomi উন্মোচন করতে যাচ্ছে Redmi 9

Redmi 9 এর সামনে একটি ওয়াটার-ড্রপ নচ রয়েছে। ফোনটির পিছনে উল্লম্ব ভাবে সাজানো চারটি রিয়ার ক্যামেরা রয়েছে। এই ক্যামেরা সেটআপটি দুটি মডিউলের মাধ্যমে বিভক্ত, যার একটিতে রয়েছে তিনটি ক্যামেরা সেন্সর এবং একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। অন্য মডিউলে রয়েছে একটি ক্যামেরা সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ। এই ডিজাইনটি Redmi 8 Pro মতোই। Redmi 9 এ Mediatek Helio G80 প্রসেসরের সাথে 4GB RAM এবং 64GB স্টোরেজ রয়েছে বলে জানা গেছে। 3GB RAM এবং 32GB স্টোরেজের ভেরিয়েন্টিও থাকতে পারে বলে আশা করা যাচ্ছে।

Redmi 9 এ 6.53-inch Full HD+ ডিসপ্লে এবং সামনে একটি 8MP এর সেলফি শ্যুটার রয়েছে। পিছনের কোয়াড ক্যামেরা সেটআপটিতে 13MP এর প্রধান ক্যামেরা সহ 8MP এর আল্ট্রা-ওয়াইড সেন্সর, 5MP এর মাইক্রো-সেন্সর এবং 2MP এর ডেপ্থ সেন্সর ব্যবহার করা হয়েছে বলে জানা যায়।

এই ফোনটিতে 18W এর ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন 5,020mAh এর ব্যাটারি থাকবে। তাছাড়া একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়াল সিম সাপোর্টেড এবং একটি 3.5mm হেডফোন জ্যাক রয়েছে ।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Redmi 9  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0