AKG বাজারে নিয়ে এলো নয়েজ ক্যানস্লেশন এবং ওয়াটারপ্রুফিং Air Buds AKG N400

Galaxy Buds+ এ নয়েজ ক্যানস্লেশন এবং ওয়াটারপ্রুফিং এই দুইটি ফিচার এর অভাব ছিল কিন্তু বর্তমানে বাজারে আসা AKG N400 এই ডিভাইসটিতে সেই দুইটি ফিচার সংযুক্ত রয়েছে সেজন্য আগের তুলনায় 30% বেশি ব্যায় হয়েছে তবে AirPods Pro এর তুলনায় অনেক সাশ্রয়ী। ডিভাইসটি একবার সম্পূর্ণ চার্জ করলে 6 ঘন্টা মিউজিক ব্যাকআপ পাওয়া যায়। 10 মিনিটের চার্জে প্রায় 1 ঘন্টা মিউজিক শোনা যাবে।

AKG বাজারে নিয়ে এলো নয়েজ ক্যানস্লেশন এবং ওয়াটারপ্রুফিং Air Buds AKG N400

ডিভাইসটি ওয়ারলেস চার্জিং সাপোর্টেড । ডানপাশের বডটি কল রিসিভ এবং সোয়াইপের সাহায্যে ভলিউম পরিবর্তন করতে পারে। তাছাড়া ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট, বিক্সবি, সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্ট ভয়েস কমান্ডের সাহায্যে ব্যবহার করা যাবে। AKG N400 IPX7 ডিভাইসটি 1 মিটার গভীরতা বিশিষ্ট পানির মধ্যে 30 মিনিটের মত স্থায়ী হতে পারে তার মানে এই নয় যে আপনি সাঁতার কাটবেন। তবে বৃষ্টির পানি এবং ঘাম এই ডিভাইসটির কোনো ক্ষতি করতে পারবেনা বলে আশাবাদী।

AKG N400 কেবলমাত্র স্যামসাংয়ের কোরিয়ান সাইটে প্রদর্শিত হয়েছে। যার কোরিয়ান বাজার মূল্য KRW 2,30,000 ($190/€170) বা 16,000 (ভাট ও ট্যাক্স ছাড়া) টাকা । AKG Buds তিনটি কালারে পাওয়া যাচ্ছে কালো, সিলভার এবং নেভি-ব্লু।

পোস্টটি ভালো লাগলে Like দিন, AKG N400 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0