Apple বাজারে নিয়ে এলো স্বল্প মূল্যের iPhone SE 2

অ্যাপল 2020 সালে iPhone SE নামে স্বল্প মূল্যের একটি আইফোন লঞ্চ করেছে যা ভারতের বাজারে 42,500 রুপিতে বা বাংলাদেশে (48,000 টাকা) থেকে শুরু হতে পারে। তবে অ্যাপল ফোন প্রকাশের তারিখটি এখনও নিশ্চিত করেনি। এই নতুন iPhone SE দেখতে অনেকটা iPhone 8 এর মতো । ফোনটিতে True Tone সহ 4.7-inch রেটিনা স্ক্রিন রয়েছে এবং ফোনটি 64/128/ 256GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে ।

Apple বাজারে নিয়ে এলো স্বল্প মূল্যের iPhone SE 2

সাশ্রয়ী মূল্যের এই আইফোনটিতে একটি A13 চিপসেট ব্যবহার করা হয়েছে, একই চিপসেটটি বর্তমানে iPhone11 এ রয়েছে এবং ফেস আইডির এর পরিবর্তে ফোনটিতে পুরাতন হোম বোতামটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ব্যবহৃত হবে। ডিভাইসটিতে একটি একক 12MP f / 1.8 ওয়াইড অ্যাপারচার ক্যামেরা সেন্সর রয়েছে যা 60fps পর্যন্ত পোট্রেট মোড এবং 4K ভিডিও রেকর্ডিং করতে সক্ষম ।

সামনের সেলফি ক্যামেরা 7MP এবং এতে পোর্ট্রেট মোডও রয়েছে। প্রথম iPhone SE অনেক গ্রাহকদের কাছে হিট হয়েছিল যা এর ছোট আকার, উচ্চ-পারফরম্যান্স এবং সাশ্রয়ী মূল্যের জন্য সবাই পছন্দ করেছিল এবং এখন নতুন দ্বিতীয় প্রজন্মের iPhone SE সেই দুর্দান্ত জনপ্রিয়তা এখনও ধরে রেখেছে। উন্নত পারফরম্যান্সের পাশাপাশি নতুন iPhone SE তে দ্রুত চার্জিং, হ্যাপটিক টাচ, ওয়্যারলেস চার্জিং, Wi-Fi 6, এবং eSIM সমর্থন সহ ডুয়াল সিমও রয়েছে।

ডিভাইসটি iPhone 11 সিরিজে পাওয়া অ্যাপলের U1 চিপটি থাকবে না। iPhone SE এর ব্যাটারি পারফরম্যান্স iPhone 8 এর মত  দীর্ঘ ব্যাকআপ সম্পন্ন। নতুন iPhone SE এর আর একটি হাইলাইট হল iPhone 11 Pro ম্যাক্সের মতো ফ্ল্যাগশিপ আইফোনের তুলনায় এটি আকারে ছোট।

পোস্টটি ভালো লাগলে Like দিন, iPhone SE 2020 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0