Apple 3rd gen AirPods এবং iPad Air কিছু তথ্য অনলিনে ফাঁস হয়েছে

Apple এর মার্চ ইভেন্ট চলাকালীন সময়ে তার তৃতীয় প্রজন্মের Airpod গুলি লঞ্চের জন্য প্রস্তুত ছিল বলে ধারণা করা হচ্ছে। তবে এটি বাতিল হওয়ার পরে নতুন গুজব থেকে জানা গেছে যে অ্যাপল আগামী মাসে ম্যাকবুক প্রো পাশাপাশি তৃতীয় প্রজন্মের এয়ারপড প্রকাশের পরিকল্পনা করছে। তৃতীয় প্রজন্মের এয়ারপডগুলি সম্ভবত এয়ারপডস প্রো-এর মতো দেখতে হবে ।

Apple 3rd gen AirPods এবং iPad Air কিছু তথ্য অনলিনে ফাঁস হয়েছে

এই ফাঁসকৃত তথ্য থেকে জানা যায় এটি আরও বেশি প্রিমিয়াম হবে। অ্যাপল বলেছে সম্ভবত এটি AirPods X নামে পরিচিত হতে পারে। এর পাশাপাশি আর একটি ফাঁসকৃত তথ্যে প্রকাশ পেয়েছে যে অ্যাপল এই বছরের জন্য বেশ কয়েকটি নতুন পণ্যে লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে । তাদের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় হল একটি নতুন iPad Air যা একটি under-the-screen Touch ID সেন্সর বৈশিষ্ট্যযুক্ত একটি সুন্দর ডিসপ্লে থাকবে । 

টুইটার ব্যবহারকারীদের ফাঁসকৃত তথ্য অনুসারে উল্লিখিত অন্যান্য পণ্যগুলির মধ্যে রয়েছে একটি স্বল্প বাজেটের iPad যেখানে ব্যবহার হয়েছে A12 বায়োনিক চিপ তাছাড়া রয়েছে একটি ছোট HomePod, একটি অ্যাপল গেম কন্ট্রোলার এবং iPhone 12 সম্পর্কিত কিছু তথ্য। এটি মনে রাখা খুব গুরুত্বপূর্ণ যে এগুলি সমস্ত গুজবকৃত খবর তবে যে পরিমাণ তথ্য ফাঁস হয়েছে যে, তা থেকে বোঝা যায় যে অ্যাপল অবশ্যই বছরের শেষের দিকে প্রচুর পণ্য প্রকাশের পরিকল্পনা করছে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Apple 3rd gen AirPods এবং iPad Air  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0