Asus ROG বাজারে নিয়ে এলো 10th-Gen Intel Processors এবং Nvidia RTX Super GPUs

আমরা দেখেছি যে Intel এবং Nvidia গেমিংয়ের High-End Studio Notebooks জন্য নতুন চিপসেট ঘোষণা করছে। স্বাভাবিকভাবেই সংস্থাগুলি এই বছরের জন্য তাদের নতুন লাইনআপ প্রস্তুত করেছে এবং Asus বিভিন্ন প্রাইস সেগমেন্টগুলিকে লক্ষ্য করে নতুন নোটবুকের একটি সিরিজ ঘোষণা করেছে।

Asus ROG বাজারে নিয়ে এলো 10th-Gen Intel Processors এবং Nvidia RTX Super GPUs

এবং সর্বশেষতম Intel 10th-gen প্রসেসর এবং এনভিডিয়ার এর নতুন RTX  সুপার GPU ব্যবহার করা করেছে। আরও ভাল কুলিং ইউনিটের জন্য সংস্থাটি থার্মাল পেস্টের পরিবর্তে লিকিউড মেটাল ব্যবহার করছে বলেও জানা গেছে। আসুস জেফেরিস সিরিজের শীর্ষটি Zephyrus Duo15 ঘোষণা করেছিলেন। সংস্থাটি তাদের পরবর্তী ডুয়েল-ডিসপ্লের কথাটি বলেছেন যা ZenBook Duo থেকে শুরু হবে ।

তবে এই গেমিং নোটবুকটিতে সর্বশেষ 10th-gen Intel Core i9 প্রসেসর এবং নতুন এনভিডিয়া RTX 2080 সুপার GPU ব্যবহার করা হয়েছে। প্রাথমিক 15-inch ডিসপ্লেটি 300Hz FHD রেজোলিউশন এবং 100% Adobe RGB কভারেজ সহ 4K UHD ডিসপ্লে রয়েছে । এই ল্যাপটপটিতে G-SYNC সাপোর্ট করে যা ROG GPU এর সুইচ প্রযুক্তি দ্বারা G-SYNC এবং NVIDI's এর মধ্যে

পোস্টটি ভালো লাগলে Like দিন, নোটবুকটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0