Dual Battery নিয়ে বাজারে আসছে Samsung Galaxy Fold 2

স্যামসাং তার আসন্ন স্মার্টফোন Galaxy Fold 2 তে দুটি ব্যাটারি ব্যবহার করার কথা চিন্তা করছে। একটি নতুন প্রতিবেদন থেকে জানা গিয়েছে যে, সংস্থাটি তার প্রথম Galaxy Fold ফোনটির ব্যাটারির ক্ষেত্রে সন্তুষ্ট ছিল বলে মনে হচ্ছে। Galaxy Fold 2 তে দুটি ব্যাটারি ব্যবহার করা হবে যার সম্মিলিত ক্ষমতা হবে 4,365mAh। যার প্রধান ব্যাটারিটি হবে 2,275mAh এবং সেকেন্ডারি ব্যাটারিটি হবে 2,090mAh।

Dual Battery নিয়ে বাজারে আসছে Samsung Galaxy Fold 2

স্যামসাং আগস্ট মাসের লঞ্চ ইভেন্টের সময় Galaxy Fold 2 লঞ্চ করবে বলে জানা গিয়েছে। একই সাথে Galaxy Note 20 সিরিজ এবং Galaxy Z Flip 5G ভার্সন ও লঞ্চ হতে পারে বলে মনে হচ্ছে। Galaxy Fold 2 ফোনটিতে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 7.7-inch ডিসপ্লে ব্যবহার করা হতে পারে যা পূর্বের Galaxy Fold থেকে কিছুটা বড়।

Galaxy Fold 2 এর পিছনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা মডিউল থাকবে বলে আশা করা যাচ্ছে।
প্রধান সেন্সর হিসেবে থাকবে 8MP এর একটি ইউনিট যা অরিজিনাল ফোল্ডের তুলনায় অনেক ভালো। তাছাড়া অন্য দুটি ক্যামেরা হিসেবে থাকবে 12MP এর একটি আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং 12MP এর একটি টেলিফোটো লেন্স। Fold 2 এর সামনে দুটি পাঞ্চ-হোল ক্যামেরা কাটআউট রয়েছে যেখানে 10MP বা 40MP এর সেন্সর হতে পারে।

Galaxy Fold 2 তে সর্বশেষ ফ্লাগশিপ প্রসেসর Snapdragon 865 SoC ব্যবহার করা হবে। এটি 256GB এবং 512GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে। ফোনটির দাম সম্পর্কে এখনও কোন স্পষ্ট তথ্য প্রকাশ হয়নি।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Samsung Galaxy Fold 2 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0