Hypersport উন্মোচন করলো ২০২০ Hypersport Arctic Sun এবং Midnight Sun

কানাডা ভিত্তিক ইলেকট্রিক মোটরসাইকেলের Hypersport HS মোটরসাইকেলের দুটি নতুন সীমিত সংস্করণ উন্মোচন করা হয়েছে। Hypersport Arctic Sun এবং Midnight Sun এই দুটি নতুন মোটরসাইকেলের মধ্যে বিসপোক পেইন্টের কাজ রয়েছে যা দুটি মোটরসাইকেলের ব্যাহিক সৌন্দর্যকে বাড়িয়ে তোলে। এই মডেলগুলি কোম্পানির প্রিমিয়ার রেঞ্জের একটি অংশ তাই এটিতে অত্যন্ত উন্নত কোপাইলট সিস্টেম এবং ডেমন শিফট প্রযুক্তি ব্যবহার করা হয়েছে ।

Hypersport উন্মোচন করলো ২০২০ Hypersport Arctic Sun এবং Midnight Sun

Damon Hypersport Arctic Sun এবং Midnight Sun সাদা বা কালো পেইন্টওয়ার্কের সাথে সোনালী রঙের পাতার মতো ডিজাইন নিয়ে আসে। কপিলোট সিস্টেমে একটি 360-ডিগ্রি সতর্কতা ব্যবস্থা রয়েছে যা ক্যামেরা, সেন্সর এবং রাডারগুলি ব্যবহার করে যে কোনও ধরণের হুমকি থেকে রক্ষা পাওয়ার জন্য পার্শ্ববর্তী স্থানটিকে স্ক্যান করতে পারে । মোটরসাইকেলে ব্যবহৃত সেন্সরগুলি ট্র্যাফিকের অবস্থা এবং রাস্তার অবস্থার বিভিন্ন স্থানে ট্যাগ রাখতে ডেটা সংরক্ষণ করে।

মোটরসাইকেলটিতে উন্নত PMAC লিকুইড-কুলড বৈদ্যুতিক মোটর যা সর্বাধিক 214.5HP এর পাওয়ার এবং 200 Nm এর বেশি পিক টর্ক উৎপাদন করে। এতে ব্যবহৃত ব্যাটারির ক্ষমতা 21.5kWh। শক্তিশালী পারফরম্যান্সের পরিসংখ্যানের দিক থেকে মোটরসাইকেলটির স্পিড 322 কিলোমিটার প্রতি ঘণ্টায় চলতে সক্ষম তবে তার রাইডিং রেঞ্জটি যদি হাইওয়ে এবং সিটি রাইডিং কন্ডিশন হয় তবে এটি ঘন্টায় 322 কিলোমিটারেরও বেশি স্পিড উঠতে পারে বলে দাবি করা হচ্ছে। বাইক প্রস্তুতকারী সংস্থাটি আরও জানিয়েছে যে ব্যাটারিটি 24 ঘন্টারও কম সময়ে পুরোপুরি চার্জ করা যায় । 

পোস্টটি ভালো লাগলে Like দিন, Hypersport Arctic Sun এবং Midnight Sun  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0