LG এবার বাজারে নিয়ে আসছে LG Velvet স্মার্টফোন

LG এবার বাজারে নিয়ে আসছে LG Velvet স্মার্টফোন। সংস্থাটি ঘোষণা দিয়েছে এলজি কিছুদিন আগে এই নতুন ডিভাইস এবং এর নতুন ডিজাইনের পরীক্ষা করেছেন। LG Velvet এর ডিজাইন এলজির অন্যান্য স্মার্টফোনের থেকে আলাদা হবে, যা ছোট লেন্সযুক্ত একটি "রেইনড্রপ" ক্যামেরা ডিজাইন এবং প্রধান ক্যামেরার নীচে একটি এলইডি ফ্ল্যাশ রয়েছে।

LG এবার বাজারে নিয়ে আসছে LG Velvet স্মার্টফোন

LG ডিভাইসটির সামনের ও পিছনের কার্ভ গ্লাসের পাশাপাশি একটি নতুন 3D আর্ক ডিজাইন অ্যাড করেছে। সংস্থাটি বলেছে যে "Velvet" নামটি দ্বারা মসৃণতা এবং প্রিমিয়াম স্নিগ্ধতা বোঝানো হয়েছে যা এটিকে অন্য ডিভাইসের তুলনায় অনেকটা আলাদা বৈশিষ্ট্যের করে তোলে।

LG Velvet প্রকাশের তারিখ বা দামের বিষয়ে তেমন কোনো বিবরণ পাওয়া যায়নি। তবে কোরিয়ান নিউজ পোর্টাল নাভার এই মাসের শুরুর দিকে জানিয়েছে যে সংস্থার নতুন ফোনটি 15 মে চালু হতে পারে । LG Velvet কথিতভাবে কোয়ালকমের মিড-রেঞ্জ স্ন্যাপড্রাগন 765 ইন্টিগ্রেটেড 5G সহ ব্যবহার করবে যা সাশ্রয়ী মূল্যের মধ্যে থাকবে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, LG Velvet  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0