LG বাজারে নিয়ে আসছে LG Stylo 6 স্মার্টফোন

LG গত বছরের জুন মাসে Stylo 5 লঞ্চ করেছিল এবং এখন মনে হচ্ছে সংস্থাটি খুব শীঘ্রই Stylo 6 লঞ্চ করবে যা Stylo 5 এর উত্তরসূরী হিসেবে আসবে। এই তথ্যটি Evan Blass এর একটি শেয়ার করা রেন্ডারে প্রকাশিত হয়েছে যা অনেকটাই নির্ভরযোগ্য।

LG বাজারে নিয়ে আসছে LG Stylo 6 স্মার্টফোন

Stylo 5 এর তুলনায় Stylo 6 এর উপরে এবং নিচে কম বেজেলের একটি নচ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। Stylo 5 এর পিছনে একটি সিঙ্গেল ক্যামেরা সেটআপ এর বিপরীতে Stylo 6 এ একটি আনুভূমিক ট্রিপল ক্যামেরা সেটআপ ব্যবহার করা হয়েছে । Stylo 6 এর পিছনে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে ।

Stylo 6 এর ডানদিকে একটি পাওয়ার বাটন এবং বামদিকে সিমকার্ড স্লট সহ ভলিউম রকার এবং Google Assistant এর জন্য একটি ডেডিকেটেড-কী থাকতে পারে। ফোনটির নিচে USB-C পোর্ট এবং একটি 3.5mm হেডফোন জ্যাক রয়েছে ।

Evan Blass দ্বারা ফাঁস হওয়া রেন্ডারটি Stylo 6 এর অনেকগুলো ডিজাইনও প্রকাশ করে। LG এখনও পর্যন্ত Stylo 6 সম্পর্কে কোন কথা বলেনি, তবে ফাঁসকৃত তথ্যের ইঙ্গিত থেকে আমরা ধরনা করতে পারি যে আগামী 18 মে স্মার্টফোনটি লঞ্চ হতে পারে।

পোস্টটি ভালো লাগলে Like দিন,  LG Stylo 6  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0