Lenevo বাজারে নিয়ে আসছে বাজেট ওরিয়েন্ট স্মার্টফোন Lenevo A7

Lenevo বাজারে নিয়ে আসছে বাজেট ওরিয়েন্ট স্মার্টফোন Lenevo A7। ফোনটিতে ইউনিসোক প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং এতে একটি ওয়াটারড্রপ নচ স্ক্রিন রয়েছে। Lenevo A70 এর অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা এবং একটি অধিক ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। Lenovo A70 এর প্রোডাক্ট পেইজটি এখনও তার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়নি।

Lenevo বাজারে নিয়ে আসছে বাজেট ওরিয়েন্ট স্মার্টফোন Lenevo A7

ফোনের ডিসপ্লেটির আকার 6.09-inch এবং রেজোলিউশন (720x1560) পিক্সেল, যার ঘনত্ব 320 ppi। ইউনিসোক SC9863A  Lenovo A7 স্মার্টফোনটিকে সক্রিয় করে যার SoC তে একটি 1.6GHz অক্টা-কোর প্রসেসর এবং PoweVR IMG8322 গ্রাফিক্স অন্তর্ভুক্ত রয়েছে। ফোনটিকে আগের মাসের শেষের দিকে গুগল প্লে কনসোলে স্পট করা হয়েছিল।

ফোনটি অ্যান্ড্রয়েড 9 Pie OS থাকবে এবং এর প্রসেসরের সাথে 2GB RAM রয়েছে। Lenovo A7 এর 4,000mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে । সেলফি তোলার জন্য ফোনে 5MP এর সামনের ক্যামেরা রয়েছে এবং এর পিছনে একটি  ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে যাতে 13MP একটি প্রাথমিক লেন্স এবং 2MP এর মাধ্যমিক শুটার অন্তর্ভুক্ত রয়েছে।

ক্যামেরাটি এলইডি ফ্ল্যাশ এবং AI দৃশ্যের বৈশিষ্ট্য সরবরাহ করে। ডিভাইসের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে । Lenovo A7 ফোনটি কালো এবং নীল এই দুই কালারের ভেরিয়েন্টে আসে। তবে দামের ক্ষেত্রে এখনো কোন তথ্য জানা যায়নি।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Lenevo A7 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0