Lenovo বাজারে নিয়ে এলো ডুয়াল-স্ক্রিন এর Lenovo ThinkBook Plus

এই বছর লাস ভেগাসের কনজিউমার ইলেকট্রনিক্স শোতে লেনোভোর উন্মোচিত দর্শনীয় পণ্যগুলির মধ্যে একটি ছিল Lenovo ThinkBook Plus। ডুয়াল-স্ক্রিন এর এই নোটবুক Lenovo ThinkBook Plus এ ইলেক্ট্রনিক সেকেন্ডারি স্ক্রিন রয়েছে। সুসংবাদটি হল ল্যাপটপটি শীঘ্রই আমরা বাজারে পেতে চলেছি কারণ এটি এখন চিনের জিংডং (জেডি ডটকম) এর মাধ্যমে রিজার্ভেশনে রয়েছে। নোটবুকটির দাম এখন 8499 ইউয়ান (1200 ডলার/1,01,000 টাকা )ধরা হয়েছে এবং 24 এপ্রিল থেকে বিক্রি শুরু হবে।

Lenovo বাজারে নিয়ে এলো ডুয়াল-স্ক্রিন এর Lenovo ThinkBook Plus

Lenovo ThinkBook Plus একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন পিসি যার একটি 10.8-inch এর সেকেন্ডারি ই-ইংক স্ক্রিন রয়েছে। এই সেকেন্ডারি স্ক্রিনটি ক্যালেন্ডার, আবহাওয়ার তথ্য, ই-মেল এবং অন্যান্য তথ্য প্রদর্শন করতে পারে। এটি কাস্টম ওয়ালপেপার গুলিকেও প্রদর্শন করতে সক্ষম যা ল্যাপটপটির নান্দনিক সৌন্দর্যকে আরও উন্নত করে। প্রধান ডিসপ্লেটি একটি 13.3-inch স্ক্রিন যা (1920 × 1080) এর রেজোলিউশন সহ 300 Nits রয়েছে।

ডিসপ্লেতে 100% SRGB সমর্থন করে এবং এটির চারপাশের একটি অতি-পাতলা 5.5mm এর বেজেল রয়েছে। বডিটির থিকনেস 17.4mm  এবং ল্যাপটপটির ওজন 1.5kg। পারফরম্যান্সের দিক থেকে, Lenovo ThinkBook Plus এ একটি Core i5-10210U প্রসেসরের ব্যবহার করা হয়েছে যেখানে সর্বোচ্চ কোর ফ্রিকোয়েন্সি 4.2GHz রয়েছে। ডিভাইসটিতে 16GB RAM এবং 512GB SSD রয়েছে। তাছাড়া ডিভাইসটিতে Wi-Fi 6, ব্লুটুথ 5.0, যা ল্যাপটপটিকে আরও দ্রুত এবং আরও স্থিতিশীল সংযোগ দিতে সক্ষম । 

পোস্টটি ভালো লাগলে Like দিন, Lenovo ThinkBook Plus সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0