Meizu এবার উন্মোচন করতে যাচ্ছে 2020 Meizu 17 ফ্ল্যাগশিপ স্মার্টফোন

Meizu তার 2020 এর ফ্ল্যাগশিপ ডিভাইস Meizu 17 লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। ওয়েইবো পোস্টের সিরিজে, চীনা সংস্থাটি একটি ছবির পাশাপাশি স্মার্টফোনের পুরো সামনের দিকটি প্রদর্শন করেছে। Meizu 17 এর সামনের অংশে একটি সম্পূর্ন স্ক্রিন বডি রয়েছে তবে ডিভাইসের উপরের ডানদিকে পাঞ্চহোলের সেলফি ক্যামেরা রয়েছে।

Meizu এবার উন্মোচন করতে যাচ্ছে 2020 Meizu 17  ফ্ল্যাগশিপ স্মার্টফোন

ফোনটির চারপাশের প্রান্তগুলো সামান্য কার্ভ যার সামগ্রিক নকশাটি একটি সাধারণ Meizu ফোনের মত । Meizu 17 ফোনটিতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 865 SoC এর একটি 5G প্রসেসর ব্যবহার করা হবে এবং এটির সাথে  X55, 5G মডেম আছে যা দ্রুত গতিসম্পন্ন ব্যান্ডউইথ দিতে সক্ষম। এই ফোনটির ডাউনলোডের গতি 2,457 এবং  SA/NSA ডুয়াল মোড 5G নেটওয়ার্ক সাপোর্ট করে।

ডিভাইসটি 4,151Mbps ডাউনলোডের গতি সহ Wi-Fi 6 সমর্থন করবে ডিভাইসটিতে একটি বিশাল 4,500  mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা 5G নেটওয়ার্ক সক্ষম থাকা সত্ত্বেও ফোনটির চার্জ পুরো দিন ধরে রাখতে সহায়তা করে। Meizu সুরক্ষিত 5G পেমেন্ট এবং ডিভাইসে অন্যান্য বুদ্ধিমান অ্যাপ ব্যবহারেও জোর দিচ্ছে। প্রতিটি নতুন প্রজন্মের সাথে আসা ফোনের সাথে এটি সামঞ্জস্যপূর্ণ হবে । Meizu 17 ফোনটি এপ্রিলের 22 তারিখে উন্মোচন করা হবে তাই আশাকরি আমরা এর পুরো নিউজটি কভার করব।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Meizu 17 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
1
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
1