Motorola উন্মোচন করতে যাচ্ছে One Fusion এবং One Fusion plus

Motorola 2020 এর শেষে দুটি নতুন স্মার্টফোন উন্মোচন করবে, একটি One Fusion এবং অন্যটি One Fusion plus । এই তথ্যটি নির্ভরযোগ্য ফাঁসকারী ইভান ব্লাসের কাছ থেকে এসেছে। One Fusion সম্পর্কে অন্য কোনও তথ্য প্রকাশ করেনি তবে একটি পৃথক প্রতিবেদনে দাবি করা হয়েছে যে Motorola One Fusion + এ 4GB অথবা 6GB RAM এবং একটি Snapdragon 675 SoC সংযুক্ত থাকবে। স্মার্টফোনটিতে 64GB এবং 128GB স্টোরেজ অপশন থাকবে এবং এটি দুটি কালার আসবে - Light Blue and Light Brown

Motorola উন্মোচন করতে যাচ্ছে One Fusion এবং One Fusion plus

Motorola One Fusion plus ফোনটিতে 12MP এর প্রধান ক্যামেরা ব্যবহার করা হবে । প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে One Fusion plus ডুয়াল সিম সমর্থন করবে তবে বোর্ডে NFC চিপ থাকবে না। সংস্থাটি দাবি করেছে যে এই সিরিজটি ভারত এবং মার্কিন যুক্তরাষ্ট্রে চালু করা হবে। Motorola One Fusion এখনই একটি রহস্য তবে সামনের দিন বা সপ্তাহগুলিতে ফোনটির সম্পর্কে আরও তথ্য জানা যাবে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Motorola One Fusion এবং One Fusion plus সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0