Motorola এবার বাজারে নিয়ে আসছে Motorola Edge Lite

সম্প্রতি FCC এর সার্টিফিকেশনের মাধ্যমে আমরা আসন্ন Motorola Edge Lite এর সন্ধান পেয়েছি এবং এর সম্পূর্ণ স্পেসিফিকেশন গুলি ফাঁস হয়েছে। নাম থেকেই বুঝা যাচ্ছে যে এটি Motorola Edge এর একটি পরবর্তী ভার্সন। আসুন আমরা এই ফোনটির স্পেসিফিকেশন গুলি একবার দেখে নেই :

Motorola এবার বাজারে নিয়ে আসছে Motorola Edge Lite

এই ফোনটিতে একটি 6.7-inch এর (1080x2520) পিক্সেল রেজোলিউশনের ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যার অ্যাসপেক্ট রেশিও 21:9 এবং রিফ্রেশ রেট 90Hz। ফোনটিতে একটি অন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে। ফোনটির সামনে একটি ডুয়াল হোল-পাঞ্চ কাটআউট রয়েছে যেখানে একটি 8MP এর সেলফি ক্যামেরা এবং 2MP এর একটি ডেপ্থ সেন্সর রয়েছে।

ফোনটির পিছনে প্রাইমারী ক্যামেরা হিসেবে 48MP এর একটি সেন্সর ব্যবহার করা হয়েছে। এই প্রাইমারী ক্যামেরা বাদে পিছনে আরও তিনটি ক্যামেরা রয়েছে যা 16MP, 8MP এবং 5MP। এদের মধ্যে একটি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি ডেপ্থ সেন্সর বা ডেডিকেটেড মাইক্রো ক্যামেরা হতে পারে তবে বিষয়টা এখনও নিশ্চিত নয়।

প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 765 চিপসেটটি । ফোনটি দুটি ভেরিয়েন্টে বাজারে আসবে: LPDDR4X এর 4GB RAM ও 64GB স্টোরেজ এবং 6GB RAM ও 128GB স্টোরেজ।
এটিতে 18W এর ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন একটি 4,800mAh এর ব্যাটারি রয়েছে। তাছাড়া অন্যান্য সংযোগ হিসেবে রয়েছে USB type-C পোর্ট, NFC, dual-SIM, 5G।

Motorola Edge Lite জাপান, ইউরোপ, লাতিন আমেরিকা, এবং মধ্য প্রাচ্যে যে কালারে পাওয়া যাবে তা হলো: Prusaain, Surfing Blue, Azury Soft White।
ইউরোপে 4GB RAM এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্টির দাম আনুমানিক 399 ইউরো বা 37,850 টাকার মতো হতে পারে। তবে এই ফোনটি যখন অফিসিয়াল হবে তখন এই ফোনটি সম্পর্কে আমরা আরও বিস্তারিত তথ্য জানতে পারবো।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Motorola Edge Lite সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0