Motorola বাজারে নিয়ে এলো Moto G8 Power Lite

অসংখ্য গুজবের পরে মোটরোলা শেষ পর্যন্ত তাদের বাজেটের স্মার্টফোনটি Moto G8 Power Lite ঘোষণা করেছে। নাম অনুসারে বোঝা যায় এই ডিভাইসটি Moto G7 লাইনআপের পরবর্তী ফোন। ডিভাইসটি সম্পর্কে অনেক অজানা তথ্য পাওয়া গেছে। G8 Power Lite ফোনটি 4GB র‌্যামের সাথে একক স্টোরেজ ভেরিয়েন্টে আসবে । এটি 169 ইউরো(যা প্রায় 15,500 টাকা) দাম হতে পারে।

Motorola বাজারে নিয়ে এলো Moto G8 Power Lite

কালারের দিক থেকে ডিভাইসটি রয়েল ব্লু এবং আর্টিক ব্লু এই দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে । এখন পর্যন্ত ফোনটি লঞ্চের সঠিক কোনো তারিখ জানা যায় নি । এটি জার্মানি, মেক্সিকো, লাতিন আমেরিকা, ইউরোপ, এশিয়া এবং অস্ট্রেলিয়া ইত্যাদি দেশগুলিতে পাওয়া যাবে। স্পেসিফিকেশনের ক্ষেত্রে ডিভাইসটিতে ওয়াটারড্রপ নচ এবং (1600 x 720) পিক্সেল রেজোলিউশন সহ 6.5-inch IPS LCD ডিসপ্লে ব্যবহার করা হয়েছে । ফোনটি Mediatek Helio P35 চিপসেটটি এবং 4GB RAM এবং 62GB অনবোর্ড মেমোরি যুক্ত থাকবে ।

যদিও এটি পর্যাপ্ত নয় সেজন্য মাইক্রোএসডি স্লটের মাধ্যমে 256GB পর্যন্ত মেমোরি বাড়ানো যাবে। পিছনে একটি ট্রিপল ক্যামেরা মডিউল রয়েছে যাতে 16MP প্রাথমিক সেন্সর, 2MP ম্যাক্রোলেন্স এবং 2MP ডেপ্থ সেন্সর রয়েছে। সেলফির জন্য সামনে 8MP এর সেলফি শ্যুটার রয়েছে। 10W এর ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন 5000mAh ব্যাটারি ব্যবহার করা হবে । 

পোস্টটি ভালো লাগলে Like দিন, পোস্টটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0