Nokia উন্মচন করতে যাচ্ছে Nokia 9.3 এবং 7.3

Nokia পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি বাজারে আসার সময় বাড়িয়েছে । গত বছরের Nokia 9 প্রকৃতপক্ষে বিক্রয়-ভিত্তিক সাফল্য অর্জনের কাজ করেছে । একটি রিপোর্ট থেকে আজ জানা যায় যে Nokia 9.3 অবশেষে আগস্ট বা সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ঘোষণা করা হবে।

Nokia উন্মচন করতে যাচ্ছে Nokia 9.3 এবং 7.3

তবে ভুলে যাবেন না যে একই সময়ের দিকে স্যামসাংয়েরও তার Note 20 সিরিজটি উন্মোচন করবে, হুয়াওই Mate 40 বের করবে, এবং গুগল তার Pixel 5 চালু করবে । একই ইভেন্টে Nokia 9.3 এর সাথে Nokia 7.3  লঞ্চ করা হবে বলে জানা গেছে। নামবিহীন একটি উৎস অনুসারে জানা যায় যে 9.3 এবং 7.3 উভয়ই বর্তমানে প্রোটোটাইপ টেস্টিং চলছে, যা ভালভাবে অগ্রগতি করছে।   

Nokia 7.3 এর দুটি প্রোটোটাইপ রয়েছে যার মধ্যে একটিতে 5G সমর্থন করে । আজ ফাঁস হওয়া এক তথ্যে লঞ্চের সময়টি এখনও অনিশ্চিত বলে জানান HMD এর এক্সিকিউটরা। তারা আগামী কয়েক সপ্তাহ এবং মাসগুলিতে COVID-19 পরিস্থিতি কেমন হতে পারে তা দেখার অপেক্ষায় রয়েছেন।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Nokia 9.3  and 7.3 2020  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0