Nokia এবার বাজারে নিয়ে আসছে Nokia 6.3

HMD Global, Nokia 7.3 এবং Nokia 9.3 5G ছাড়াও আরেকটি মিড-রেঞ্জের স্মার্টফোনে কাজ করছে। এই আসন্ন ফোনটি Nokia 6.3 যা এর পূর্ববর্তী জেনারেশন Nokia 6.2 এর উত্তরসূরী হবে। আমাদের কাছে এই নতুন ডিভাইসটির বিভিন্ন স্পেসিফিকেশন সহ এর মূল্য তালিকা রয়েছে।

Nokia এবার বাজারে নিয়ে আসছে Nokia 6.3

প্রতিবেদন অনুসারে, Nokia 6.3 এর অভ্যন্তরে Snapdragon 670/675 চিপসেটটি থাকবে। অপটিকসের ক্ষেত্রে, আমরা ফোনটির পিছনে Zeiss-Branded একটি কোয়াড ক্যামেরা সেটআপ দেখতে পারি। সামনের ক্যামেরার ক্ষেত্রে একটি 16MP এর সেলফি শ্যুটার থাকবে। সামনের ক্যামেরাটি একটি টিয়ার ড্রপ নচের ভিতরে থাকবে। Nokia 6.3 তে একটি পিউরভিউ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে ।

ফোনটির মূল স্পেসিফিকেশন ছাড়াও এর মূল্য সম্পর্কে কিছু তথ্য আমরা জানতে পেরেছি । ডিভাইসটির বেস প্রাইস হবে 249 ইউরো বা 22,800 টাকার মতো। এই বেস মডেলটিতে 3GB RAM এর পাশাপাশি 64GB স্টোরেজ থাকবে।

ফোনটি লঞ্চের জন্য কোন তারিখ এখনও নিশ্চিত করেনি Nokia। তবে ডিভাইসটি এই বছরের শেষের দিকে লঞ্চ হতে পারে বলে আশা করা যাই । যেহেতু লঞ্চের সময়সীমা এখনও অনেক দূরে তাই ভবিষ্যতে আমরা ডিভাইসটি সম্পর্কে আরও তথ্য আপনাদের সামনে নিয়ে আসব।

পোস্টটি ভালো লাগলে Like দিন,  Nokia 6.3 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0