Nokia এবার বাজারে নিয়ে আসছে Nokia 9.3 PureVeiew

দ্বিতীয় প্রজন্মের Nokia 9 PureVeiew সম্পর্কে অনেক জল্পনা কল্পনা গত বছরের পর থেকে শুরু হয়েছিল। পূর্ববর্তী সমস্ত প্রতিবেদনগুলি পরবর্তী জেনারেশন নকিয়া ফ্লাগশিপকে 9.1 PureView বা 9.2 PureView হিসাবে উল্লেখ করেছে তবে সর্বশেষতম গুজব থেকে বোঝা যাচ্ছে যে এটিকে আসলে নোকিয়া 9.3 PureView বলা যেতে পারে। এই সপ্তাহে টিপস্টারের এক প্রতিবেদন অনুসারে, ফোনটিতে 120Hz স্ক্রিন ব্যবহার করবে, তবে এটি এলসিডি হবে নাকি অ্যামোলেড হবে তা এখনও অস্পষ্ট।

Nokia এবার বাজারে নিয়ে আসছে Nokia 9.3 PureVeiew

টুইটগুলিতে আরও দাবি করা হয়েছে যে ডিভাইসটি স্যামসং থেকে একটি রিয়েল-ফেসিং ক্যামেরা সেটআপের অংশ হিসাবে একটি 108MP সেন্সরের পাশাপাশি একটি 64MP এর রেয়ার ফেসিং ক্যামেরা সেন্সর ব্যবহার করবে তবে কোনটি ভিডিওর জন্য ব্যবহৃত হবে তা এখনও ঠিক সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে ফোনটির পিছনে একটি পেন্টা ক্যামেরা সেটআপ থাকবে বলে আশাবাদী।

মজার বিষয় হল HMD 20MP, 24MP এবং 48MP সেন্সর সহ সম্ভাব্য ক্যামেরা বিকল্পগুলির পুরো হোস্ট সহ Nokia 9.3 PureView অন্তত দশটি ভিন্ন প্রোটোটাইপ পরীক্ষা করার পরে চূড়ান্ত সেটআপটি বেছে নিয়েছে বলে জানা গেছে। এদিকে সংস্থাটি ফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে নিয়ে আসবে Polar Night, Cyan Green এবং White । অবশেষে ফোনটি কবে চালু হবে সে সম্পর্কে কোনও তথ্য জানা যায়নি। তবে এটি 2020 সালের শেষের দিকে ঘোষণা করা হবে কারণ এটি Snapdragon 855 থেকে Snapdragon 865 তে পরিবর্তন করা হবে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Nokia 9.3 PureVeiew  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0